ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে

প্রকাশিত: ১৬:২৬, ১৫ জানুয়ারি ২০২১

সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে। সন্ত্রাস-মাদক ব্যবসায়ীদের কোন দল নেই, তাদের কোন ধর্ম নেই। তারা সমাজের নিকৃষ্ট ব্যক্তি।

শুক্রবার সন্ধ্যায় টঙ্গীর টিএন্ডটি কলোনি মাঠে আয়োজিত মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্সবিরোধী সমাবেশে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে। বর্তমানে কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স চরমভাবে মাথা চড়া দিয়ে উঠেছে। এসবের সাথে জড়িতদের আইনের আওতায় এনে কঠিন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

গাজীপর সিটি করপোরেশন ৪৭নং ওয়ার্ড কাউন্সিলর সাদেক আলীর সভাপতিত্বে ও জিএমপির সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (টঙ্গী জোন) আশরাফ-উল-ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির।

এতে আরও বক্তব্য দেন- গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার, অপরাধ (দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মামুনুর রশীদ, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুর রহমান কিরণ, যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আমিনুল ইসলাম, টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাধারণ সম্পাদক রজব আলী, কাউন্সিলর আবুল হোসেন, মাজহারুল ইসলাম দীপু, সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে মরকুন টিএন্ডটি বাজার ও নতুন বাজার এলাকায় সব ধরনের অপরাধ প্রতিরোধে ক্লোজ সার্কিট ক্যামেরা উদ্বোধন করা হয়।

গাজীপুর কথা