ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সকলের জন্য আমার সেবার দরজা সব সময় খোলা : ওসি জয়দেবপুর থানা

প্রকাশিত: ১৬:৫৪, ১৭ জানুয়ারি ২০২১

সকলের জন্য আমার সেবার দরজা সব সময় খোলা : ওসি জয়দেবপুর থানা

জয়দেবপুর থানাধীন চারটি ইউনিয়ন কে মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং মুক্ত করবেন বলে জানিয়েছেন সদ‍্য যোগদান করা জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন আল রশিদ।

ভাওয়াল মির্জাপুর সৃজনশীল স্কুল এন্ড কলেজের একটি অঙ্গপ্রতিষ্ঠান- বীর মুক্তিযোদ্ধা শামসুল হক ইসলামীয়া মাদ্রাসা শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরো বলেন, অপরাধের সাথে যারা জড়িত যেই হউক তাকে আইনের আওতায় আনা হবে এবং তাকে শাস্তি পেতে হবে। আপনারা যদি আমাকে তথ্য দিয়ে সহযোগিতা করেন তাহলে মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং এর মত অপরাধীদের কে শাস্তি আওতায় আনতে পারব। সকলের জন্য আমার সেবার দরজা সব সময় খোলা থাকবে।

অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন মির্জাপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোঃ আমির হামজা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মির্জাপুর ইউনিয়ন পরিষদে ৪ নং ওয়ার্ডের সদস্য মোঃ মজিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মোঃ ইয়াছিন চৌধুরী, দেশ গড়ি আদর্শ বিদ্যানিকেতন এর প্রতিষ্ঠাতা মোঃ লোকমান হোসেন, তালতলী মেরিট একাডেমির প্রতিষ্ঠাতা- আবু বক্কর সিদ্দিক, বর্ণমালা আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা- মোঃ শাহজাহান সিকদার, মনিপুর পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা- মোঃ রিপন খান, সৃজনশীল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক- মোঃ খাইরুল কবির, মির্জাপুর ইউনিয়ন পরিষদ জামে মসজিদের খতিব- মোহাম্মদ মোজাম্মেল হক।

সার্বিক সহযোগিতায় ছিলেন- মোঃ বেলায়েত হোসেন, শিমুল চন্দ্র সরকার সহ অন্যান্য শিক্ষক মন্ডলী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সৃজনশীল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও এমডি মোঃ সাদিকুল ইসলাম সেলিম বলেন, আমি এই মাদ্রাসা প্রতিষ্ঠা করেছি পরকালে চিন্তা করে এই মাদ্রাসায় ছাত্রদের কোনো বেতন লাগবে না। আমার স্কুলে গরীব মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে লেখাপড়া করবে। এবং আমার বাবার নামে একটি শিক্ষা ফাউন্ডেশন করেছি বীর মুক্তিযুদ্ধা শামসুল হক শিক্ষা ফাউন্ডেশন এর পক্ষ থেকে বয়স্ক অসাহায় মানুষদের সহযোগিতা করা হবে। আমি অনুরোধ করবো আপনার সন্তানকে আমাদের প্রতিষ্ঠানে ভর্তি করে আমাদের সহযোগিতা করবেন।

অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে কোমলমতি শিশুদের এবং অভিভাবকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

গাজীপুর কথা