ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সংসারে অভাব সত্ত্বেও দাদার শেষ ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে বিয়ে

প্রকাশিত: ০৬:২৩, ৩০ জানুয়ারি ২০২১

সংসারে অভাব সত্ত্বেও দাদার শেষ ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে বিয়ে

মৃত দাদার শখ ছিল নাতিকে হেলিকপ্টারে করে বিয়ে করানো। তাই শত কষ্ট হলেও হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের ফারুক হোসেন। উপজেলার মানিকপুর ইউনিয়নের বাহেরচর গ্রামের আকতার হেসেনের ছেলে ফারুক চাকরি করেন গার্মেন্টসে।

আর্থিক অভাব অনটন থাকলেও প্রয়াত দাদা মরহুম মুনতাজ মিয়ার স্বপ্ন পূরণ করতেই হেলিকপ্টারে চড়ে বিয়ে করার এই শখ। ১ লাখ ৪৫ হাজার টাকা ভাড়া দিয়েছেন হেলিকপ্টারের জন্য। শুক্রবার বাঞ্ছারামপুর উপজেলার মানিকপুর ইউনিয়নের বাহেরচর গ্রামের আকতার হেসেনের ছেলে ফারুক তার বোন জামাই, তিন বড় বোন, ভাগ্নিকে নিয়ে হেলিকপ্টারে করে বিয়ে করতে যান। হেলিকপ্টারে বরকে দেখতে এলাকার উৎসুক নারী পুরুষ ভিড় করেন।

কুমিল্লার হোমনা উপজেলার নালাদক্ষিন গ্রামের কামরুল হোসেনের মেয়ে শাহনাজের সঙ্গে বিয়ে হয় ফারুকের। স্থানীয়রা জানায়, তার মরহুম দাদার ইচ্ছা পূরণ করতে ফারুকের পরিবার ধার দেনা করে হেলিকপ্টার ভাড়া করেছেন।

ফারুকের বাবা আকতার হোসেন জানান, তার বাবার শখ ছিল নাতিকে হেলিকপ্টারে করে বিয়ে করানো। বাবার শখ পূরণ করতেই অভাব অনটনের মধ্যেও এই সিদ্ধান্ত নিয়েছেন। এ বিষয়ে বর ফারুক জানান, আমার দাদার স্বপ্ন পূরণ করতেই ১ লাখ ৪৫ হাজার টাকা দিয়ে হেলিকপ্টার ভাড়া করে বিয়ে করেছি ।

গাজীপুর কথা