ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

প্রকাশিত: ১০:৪৩, ১১ জুন ২০২০

শ্রীপুরে স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

গাজীপুরের শ্রীপুরের দাম্পত্য কলহের জেরে আব্দুল জলিল(২৭) নামের এক  ফার্মাসিস্টের পুরুষাঙ্গ কেটে নেয়ার অভিযোগ উঠেছে তারই স্ত্রীর বিরুদ্ধে। মঙ্গলবার (১০ জুন) ভোর আনুমানিক ৪:৩০ টার সময় শ্রীপুর পৌর সদরের গিলারচালা (কেওয়া পশ্চিম খন্ড) এলাকায় এই ঘটনা ঘটে।মূমূর্ষ অবস্থায় ভুক্তভোগী ওই ফার্মাসিস্ট কে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হইলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার কথা বলে। ফার্মাসিস্ট আব্দুল জলিল এর বাবার সাথে ফোনে যোগাযোগ করলে জানাযায় তাকে এখনময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনা ঘটার পর থেকে তার স্ত্রী আকলিমা আক্তার(২৩) গাঁ ঢাকা দেয়।

স্থানীয় আবু তাহেরের বাড়িতে স্ত্রীসহ ভাড়ায় থেকে ওষুধের ব্যবসা করতেন নেত্রকোণার দুর্গাপুর থানার নন্দের ছটি গ্রামের জহর আলীর ছেলে আবদুল জলিল।এ বিষয়ে আব্দুল জলিলের বাবা জানান, বছর সাতেক আগে আব্দুল জলিলের সাথে বিয়ে হয় আকলিমার। তাদের সংসারে ঝিনুক নামের  ৬ বছর বয়সী একটি কন্যা সন্তানও আছে  । ৩ বছর ধরে ব্যবসা করার জন্য গাজীপুরের শ্রীপুরে তারা থাকতে শুরু করেন। এর মাঝে আকলিমা তার স্বামীকে নানা বিষয়ে সন্দেহ করা শুরু করলে সংসারে অশান্তির সৃষ্টি হয়।

জলিলের বাবা আরোও জানান, গত রাতে আকলিমা (স্ত্রী) জলিল কে দুধের সাথে ঘুমের বড়ি মিশেয়ে খাওয়ায় এরপর থেকে জলিল খুব গভীর ঘুমে থাকে তখন তারা কিছু বুঝতে পারেনি এরপর ঘুমন্ত অবস্থায় ধারালো দা (দেশীয় অস্র) দিয়ে তার ছেলের পুরুষাঙ্গ কাটে তার স্ত্রী । জলিল অবস্থা বুঝতে পারলে তার হাত ধরে ফেলে এরপর স্ত্রী তাকে বাম পাশের কাধে একটা কোপ (আঘাত ) দেয় এতে তার পিঠে গভীর খত হয় । এ সময় আবদুল জলিলের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
এ বিষয়ে শ্রীপুর থানার এস আই এনায়েত  হোসেন বলেন,উক্ত বিষয়ে থানায় একটি অভিযোগ করা হলে আমরা ঘটনাস্থলে পৌঁছে জানতে পারি ঘটনাটি সত্যি এরপর আমরা অভিযোক্ত আসামী আকলিমা আক্তার  কে গ্রেফতার করি।

গাজীপুর কথা