ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে শীতলক্ষ্যা নদীতে ডুবে কিশোরীর মৃত্যু

প্রকাশিত: ১৬:২৬, ২৩ জুন ২০২০

শ্রীপুরে শীতলক্ষ্যা নদীতে ডুবে কিশোরীর মৃত্যু

গাজীপুরের শ্রীপুর উপজেলার ধামলই গ্রামের কিনারাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে ডুবে কণিকা (১৬) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) দুপুর ১২টার দিকে শীতলক্ষ্যা নদী থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহত কণিকা ধামলই গ্রামের কামাল হোসেনের মেয়ে। সে এ বছর এসএসসি পরীক্ষায় পাস করেছে। কলেজে ভর্তির অপেক্ষায় ছিল কণিকা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য শফিক হায়দার জানান, সকাল সোয়া ১০টার দিকে কণিকা বাড়ির পাশের ক্ষেতে শাক তুলতে যায়। শাক তোলার সময় তার পায়ে লাগা কাদা পরিষ্কার করার জন্য শীতলক্ষা নদীর পাড়ে গেলে সে পিছলে নদীতে পড়ে যায়। নদীর অপর পাশ থেকে স্থানীয়রা ঘটনাটি দেখে কণিকার স্বজনদের জানান। তাকে উদ্ধারে অপর পাশ থেকে লোকজন আসার আগেই সে পানিতে তলিয়ে যায়। ঘটনার পরপরই ভালুকা ফায়ার সার্ভিস ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় কিশোরীকে উদ্ধারে শীতলক্ষায় অভিযানে নামে।

ভালুকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা আল মামুন জানান, ঘটনার পরপরই ময়মনসিংহ থেকে এসে ডুবুরি দল ঘটনাস্থলে উদ্ধার অভিযানে নামেন। প্রায় ঘণ্টা খানেক চেষ্টার পর শীতলক্ষ্যা নদী থেকে কণিকার মরদেহ উদ্ধার করা হয়। তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

গাজীপুর কথা