ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে শিশু ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ১৫:৫৮, ২ সেপ্টেম্বর ২০২০

শ্রীপুরে শিশু ধর্ষণের অভিযোগ

গাজীপুরের শ্রীপুরে ১০ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।
গত শনিবার (৩১ আগস্ট) বিকাল তিনটার দিকে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাবর আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

ধর্ষণের অভিযোগ ওঠা হাফিজুর রহমান(১৯) শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বাবর আলীর ছেলে। তিনি পেশায় এক জন মুরগীর খামারী। ঘটনার পর থেকে অভিযুক্ত হাফিজুর রহমান পলাতক রয়েছে।

২নং গাজীপুর ইউপি সদস্য মিজানুর রহমান মিজান এর সাথে কথা বলে জানা যায়, ঘটনাটি শোনার পর শিশুটির পরিবারের সাথে কথা বলে জানতে পারি হাফিজুর সম্পর্কে শিশুর প্রতিবেশী মামা হয়। ৩১ আগস্ট বিকাল তিন টার দিকে শিশুটিকে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে হাফিজুর। পরে শিশুটির বড় ভাই আশিক তা দেখে ফেলে। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হয়, ঘটনার পর থেকে হাফিজুর পলাতক রয়েছে। ১ সেপ্টেম্বর সকালে মেয়েটিকে তার পরিবার স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর হাসপাতালে নিয়ে গেছে বলে জানান তিনি।

এ বিষয়ে হাফিজুরের বাবা বাবর আলী জানান, আমার বাড়ির উঠানের উপর দিয়ে তাদের চলাচলের রাস্তা। সেই রাস্তা নিয়ে আমার সাথে তাদের দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। আমার ছেলেকে ফাঁসানোর জন্য ধর্ষণের মিথ্যা অভিযোগ দিয়ে আমাদেরকে হয়রানি করতে চাচ্ছে। তবে আমার ছেলে যদি এরকম ঘটনা ঘটিয়ে থাকে তাহলে সঠিক তদন্ত করে আইনের মাধ্যমে তার বিচার হোক।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, ধর্ষণের ঘটনার কথা সাংবাদিকদের মাধ্যমে শুনেছি। তবে মেয়ের পরিবারের পক্ষ থেকে কোন প্রকার অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গাজীপুর কথা