ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে শিক্ষার্থীর কঙ্কাল উদ্ধার: হত্যাকাণ্ডের মূল আসামি আটক

প্রকাশিত: ১৬:৩৬, ১ সেপ্টেম্বর ২০২০

শ্রীপুরে শিক্ষার্থীর কঙ্কাল উদ্ধার: হত্যাকাণ্ডের মূল আসামি আটক

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামের একটি কিন্ডার গার্টেনের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী সোহান হত্যাকাণ্ডের মূল হোতা আজিজুল ইসলামকে (২০) টাঙ্গাইল জেলার সফিপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

মঙ্গলবার ০১ সেপ্টেম্বর সকালে টাঙ্গাইল জেলার সফিপুর উপজেলার কালিদাস বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আজিজুল ইসলাম (২০) উপজেলার বেতঝুড়ি গ্রামের সবুর উদ্দিনের ছেলে।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ৩ আগস্ট শ্রীপুরের গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকা থেকে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী সোহান (১২) নিখোঁজ হয়। এ ঘটনায় তার পিতা আব্বাস আলী শ্রীপুর থানায় সাধারণ ডায়েরি করেন। রবিবার বিষয়টি র‌্যাবকে জানালে র‌্যাব শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালায়। এক পর্যায়ে সোমবার সকালে শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাস্টারবাড়ীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে আবর্জনার স্তূপ থেকে একটি কঙ্কাল উদ্ধার করা হয়। কঙ্কালের পাশে থাকা শার্ট, প্যান্ট ও জুতা পরে থাকতে দেখে কঙ্কালটি নিখোঁজ সোহানের বলে শনাক্ত করে তার স্বজনেরা।

ওই দিনই ছেলে অপহরণ ও হত্যার অভিযোগে স্থানীয় আজিজুল ইসলামকে আসামি করে থানায় মামলা দায়ের করেন পিতা আব্বাস আলী। পরে মঙ্গলবার সকালে র‌্যাব অভিযান চালিয়ে টাঙ্গাইলের সফিপুর থেকে মামলার প্রধান আসামি আজিজুল ইসলামকে গ্রেফতার করে। পরে তাকে শ্রীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়।

গাজীপুর কথা