ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

প্রকাশিত: ১৩:৩১, ৬ সেপ্টেম্বর ২০২০

শ্রীপুরে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

গাজীপুরের শ্রীপুরে রাসেল মিয়া (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। রাসেল শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের সুজন মিয়ার ছেলে। রবিবার বেলা ১১টায় লবলং সাগরের পাড় (বিলাইঘাটা) এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

রাসেলের চাচাতো ভাই শরাফত আলী জানান, শনিবার বিকেলে পাশের বাড়ির আবু বকর মন্ডল ওরফে বাক্কা মন্ডলের ছেলে ইমরান মন্ডল রাসেলকে ডেকে নিয়ে যায়। পরে রাতে রাসেল বাসায় না ফেরায় আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান পাওয়া যায়নি। সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে লবলং সাগরের পাড়ে (বিলাইঘাটা) এলাকায় একটি লাশ পড়ে খবর পাই। সেখানে গিয়ে ওই লাশটি রাসেলের লাশ শনাক্ত করি। রাসেল বারতোপা এলাকার শিশু কানন একাডেমিতে শিক্ষকতা করতো।
 
স্থানীয় বাসিন্দরা জানান, উভয় পরিবারের মধ্যে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। জমি সংক্রান্ত বিরোধের ঘটনার জেরেও হত্যাকান্ডটি ঘটে থাকতে পারে।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, লাশের শরীরের বিভিন্ন জায়গায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে লাশ রাতের আঁধারে এখানে ফেলে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

গাজীপুর কথা