ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে এক ভাড়াটিয়ার শিশু নিয়ে পালিয়ে গেছে অপর ভাড়াটিয়া

প্রকাশিত: ০৭:০৪, ২৮ অক্টোবর ২০২০

শ্রীপুরে এক ভাড়াটিয়ার শিশু নিয়ে পালিয়ে গেছে অপর ভাড়াটিয়া

গাজীপুরের শ্রীপুরে এক ভাড়াটিয়া দম্পতির পাঁচ মাস বয়সী শিশু কন্যা নিয়ে পালিয়েছে অপর ভাড়াটিয়া দম্পতি।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ১২টার দিকে শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের আরএকে সিরামিক্স সংলগ্ন প্রয়াত ইয়াছিন মাদবরের ছেলে আব্দুল আজিতের বাড়িতে এ ঘটনা ঘটে।পরে এ ঘটনায় শিশুর মা লাইজু বেগম বাদী হয়ে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পাঁচ মাস বয়সী শিশু রিভা মনি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা দিঘীরপাড় এলাকার হাসানের মেয়ে। রিভামনির বাবা হাসান আরএকে সিরামিকে চাকরির সুবাদে এক বছর যাবত তারা উপজেলার ধনুয়া এলাকায় বসবাস করে আসছেন।

অভিযুক্ত দম্পতি টাঙ্গাইলের সখিপুর উপজেলার সোনালী আক্তার (২৫)। তার স্বামীর নাম জানা যায়নি। এ দম্পতিও আব্দুল আজিত মিয়ার বাড়িতে দুই মাস যাবত ভাড়া থাকে। বাড়ির মালিক ওই অভিযুক্তদের নাম ঠিকানা বলতে পারেননি।

থানায় দেয়া অভিযোগ সূত্রে জানা যায়, কয়েক বছর যাবত হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা দিঘীরপার গ্রামের হাসান মিয়া তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে উপজেলার ধনুয়া গ্রামের আব্দুল আজিত মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় আর এ কে সিরামিক কারখানায় চাকরি করে আসছিলো । সোনালী আক্তারও তাদের পাশের ঘরে ভাড়া থাকার সুবাদে তাদের মধ্যে একটা সখ্যতা গড়ে উঠে ছিল। আর শাপলা আক্তারও প্রায়ই শিশু কন্যা রিভা মনিকে আদর করে কোলে রাখত।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ১২ টার দিকে শিশুর বাবা বাড়িতে না থাকায় শিশুর মা রিভা মনিকে সোনালী আক্তারের কোলে দিয়ে গোসল করতে যায়। ২০ মিনিট পর গোসল শেষে সোনালী আক্তারের ঘরে গিয়ে মেয়েসহ সোনালী আক্তারকে দেখতে না পেয়ে সম্ভাব্য আশপাশের সকল স্থানে খোজাখুজি শুরু করেন।কোথাও খুঁজে না পেয়ে বাড়ির মালিককে ঘটনা জানানো হয়। তিনি শাপলার কোন ঠিকানা বলতে পারেননি। পরে রাতে শিশু রিভামনির মা শ্রীপুর থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করেন। শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান , শিশু চুরির ঘটনায় রাতে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গাজীপুর কথা