ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রাস্তায় থাকা বৃদ্ধাকে চিকিৎসার ব্যবস্থা করেছেন শ্রীপুর থানার ওসি

প্রকাশিত: ১৬:১৬, ১৯ অক্টোবর ২০২০

রাস্তায় থাকা বৃদ্ধাকে চিকিৎসার ব্যবস্থা করেছেন শ্রীপুর থানার ওসি

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চকপাড়া সলিং মোড় বাজার এলাকায় সংজ্ঞাহীন অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকা এক বৃদ্ধাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন। করোনায় আক্রান্ত-এমন ভয়ে তার সহায়তায় কেউই এগিয়ে আসেননি।
রবিবার রাতে (১৮ অক্টোবর) ওই এলাকা থেকে নাম-পরিচয়হীন ওই পঞ্চাশোর্ধ মা’কে নিজের গাড়ী করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন ওসি খোন্দকার ইমাম হোসেন ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফাতেহ আকরাম দোলন জানান, দীর্ঘ সময় খাবার না খেয়ে বৃদ্ধা মা শারীরিকভাবে অনেকটা দুর্বল হয়ে পড়েছেন। রাতে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। স্বাভাবিক হতে আরও কয়েকদিন সময় লাগবে বলেও জানান তিনি।

থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, সংজ্ঞাহীন অবস্থায় এক বৃদ্ধা (৫৫) মাওনা ইউনিয়নের চকপাড়া বাজারের রাস্তার পাশে পড়েছিলেন। তিনি দীর্ঘক্ষণ ধরে সেখানে পড়ে থাকলেও করোনা ভাইরাস সংক্রমণের ভয়ে কেউই তাঁকে সহায়তায় করতে এগিয়ে আসেননি। এক পর্যায়ে রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি স্থানীয় এক সংবাদকর্মীর মাধ্যমে বিষয়টি জানাতে পারি। পরে নিজেই ঘটনাস্থল হতে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করিয়ে প্রয়োজনীয় ঔষধের ব্যবস্থা গ্রহন করি। ইতোমধ্যে গাজীপুর জেলা পুলিশ সুপার বিষয়টি অবগত হয়ে তিনি বৃদ্ধার সুচিকিৎসা জন্য নির্দেশনা প্রদান করেন।

গাজীপুর কথা