ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মুজিববর্ষ উপলক্ষে টঙ্গীতে ডেসকোর ভ্রাম্যমান সেবা কেন্দ্র

প্রকাশিত: ১৪:৩৬, ২৩ ডিসেম্বর ২০২০

মুজিববর্ষ উপলক্ষে টঙ্গীতে ডেসকোর ভ্রাম্যমান সেবা কেন্দ্র

গাজীপুরের টঙ্গীতে ডেসকোর ভ্রাম্যমান সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।
বুধবার (২৩ ডিসেম্বর) টঙ্গীর দত্তপাড়া জহির মার্কেট এলাকায় সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত গ্রাহকদের সেবা নিশ্চিত করার মাধ্যমে ভ্রাম্যমান সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়।

এ সময় প্রায় শতাধিক গ্রাহক কে বিভিন্ন বিষয়ে সেবা নিশ্চিত করে ডেসকোর ভ্রাম্যমান কেন্দ্র।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেসকোর টঙ্গী পূর্ব এর বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. হোসেন আরাফাত কিবরিয়া, উপ- বিভাগীয় প্রকৌশলী মাহফুজুল হক চৌধুরী, সহকারী প্রকৌশলী এ.কে.এম সোহায়েল কবির ও নিরুপম দাস দীপ্ত, উপ- সহকারী প্রকৌশলী মো. ফরিদুল ইসলাম ও মো. রাশেদুজ্জামান সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

ডেসকোর টঙ্গী পূর্ব এর বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. হোসেন আরাফাত কিবরিয়া বলেন, “মুজিব বর্ষে ডেসকোর সেবা শীর্ষে” এই প্রতিপাদ্য কে সামনে রেখে বছরব্যাপী ডেসকো তার সম্মানিত গ্রাহকগনকে উন্নতর সেবা প্রদানে গ্রাহকদের দোরগোড়ায় ভ্রাম্যমাণ সেবা কেন্দ্র নিয়ে হাজির হচ্ছে। এর ফলে নতুন বিদ্যুৎ সংযোগের আবেদন, ট্যারিফ পরিবর্তনের আবেদন, বিল সংক্রান্ত তথ্য প্রাপ্তি, বিল সংশোধনের আবেদন, নতুন লাইনের নির্মাণের আবেদন সহ নানাবিধ সেবা খুব সহজেই এই ভ্রাম্যমাণ সেবা কেন্দ্র থেকে নিতে পারবে। ভ্রাম্যমাণ সেবা কেন্দ্রের কারণে গ্রাহকদের অফিসে আসা -যাওয়া মূল্যবান সময় ও যাতায়াত খরচ সাশ্রয় হচ্ছে এবং গ্রাহকদের মাঝে সচেতনতাও বৃদ্ধি পাচ্ছে।

গাজীপুর কথা