ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মিয়া খলিফার খোঁজ করছেন মার্কিন সৈন্যরা

প্রকাশিত: ১৪:২৬, ৪ সেপ্টেম্বর ২০২০

মিয়া খলিফার খোঁজ করছেন মার্কিন সৈন্যরা

নায়িকা ও স্পোর্টস কমেন্টেটর মিয়া খলিফা। পুরো পৃথিবী তাকে এক নামেই চেনে। সাবেক এই পর্ন তারকার ব্যাপারে সিরিয়ার জনগণের কাছে জানতে চাচ্ছেন মার্কিন সেনা সদস্যরা। টিকটকের এক ভিডিওতে অন্তত সেটাই দেখা যাচ্ছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভাইরাল হয়েছে।
টিকটকের ওই ভিডিওতে দেখা যায়, মার্কিন সেনা সদস্য রিচার্ড উলফগ্যাং সিরিয়ার একটি তল্লাশি চৌকিতে দুই যুবককে দাঁড় করেছেন। এরপর তাদের কাছে মিয়া খলিফার ব্যাপারে জানতে চাচ্ছেন।

ভিডিওর ক্যাপশনে লেখা আছে, আমরা জানতে চাচ্ছিলাম- তারা মিয়া খলিফাকে দেখেছে?

তবে সিরিয়ার যুবকরা মিয়া খলিফার ব্যাপারে কিছু বুঝতেই পারেনি। মার্কিন সেনা সদস্য মনে করছে, তাদের আরো আরবি জানা প্রয়োজন। ভিডিওটির নিচে অনেকেই কমেন্টে লিখেছেন, সিরিয়ার ওই যুবকরা সত্যিই মজার মানুষ।

যদিও মার্কিন সেনাবাহিনীর এ ধরনের আচরণ ও বিব্রতকর প্রশ্ন নিয়ে সমালোচনা চলছে। তাদের এ ধরনের আচরণ একেবারেই অপেশাদার বলে মনে করেন নেটিজেনদের একাংশ।

একজন লিখেছেন, পর্ন দেখে না বলে সিরিয়ার জনগণকে বোকাভাবে মার্কিন সেনারা! মার্কিন সেনাবাহিনী এভাবেই সেখানকার জনগণকে বিবেচনা করে।

উল্লেখ্য, ২০১৪ সালে মিয়া খলিফা পর্নোগ্রাফি চলচ্চিত্রে অভিনয় শুরু করেন এবং ডিসেম্বরে পর্নহাব ওয়েবসাইট তালিকায় শীর্ষ স্থানে অবস্থান নেন। তার পেশা নির্বাচন মধ্যপ্রাচ্যে বিতর্কের বিষয় হয়েছিল, বিশেষ করে একটি ভিডিও, যেখানে তিনি ইসলামিক হিজাব পরিহিত অবস্থায় যৌনকর্ম সঞ্চালন করেছিলেন। যদিও প্রায় তিন মাস পরই তিনি পর্ন শিল্প থেকে অবসর নিয়েছিলেন। বর্তমানে তিনি ক্রীড়া ভাষ্যকার হিসেবে কাজ করছেন।

গাজীপুর কথা