ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মিরপুরে ৫০০ পরিবারকে ইফতারসামগ্রী দিল আওয়ামী লীগ

প্রকাশিত: ১৬:১৯, ১২ এপ্রিল ২০২১

মিরপুরে ৫০০ পরিবারকে ইফতারসামগ্রী দিল আওয়ামী লীগ

করোনায় দ্বিতীয় ঢেউ মোকাবিলায় রাজধানীর মিরপুরের ৫০০ পরিবারকে ইফতার ও খাদ্যসামগ্রী দিয়েছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি। রাজধানীর মিরপুর ১০ নম্বর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন এ ব্লকে এগুলো বিতরণ করা হয়। বেসরকারি সংস্থা ওয়েস্ট হেলথ অ্যান্ড এডুকেশন ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এই আয়োজন করা হয়।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাহ্, ওয়েস্ট হেলথ অ্যান্ড এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান দেলওয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সৈয়দ কুদরত উল্লাহ, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাজী জহিরুল ইসলাম মানিক এবং পল্লবী থানা আওয়ামী লীগের নেতারা বিতরণ কার্যক্রমে অংশ নেন।

এ সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের কবল থেকে বাঁচতে আমাদের সচেতন হওয়ার বিকল্প নেই। একমাত্র সচেতনতাই পারে করোনা থেকে রক্ষা করতে। এজন্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আর করোনার কারণে যারা কর্মহীন বা অসহায় তাদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, করোনার শুরুতেই আওয়ামী লীগ মানুষের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের প্রত্যেক নেতাকর্মী মানুষের পাশে ছিলেন। এখনও সব ধরনের উদ্যোগ গ্রহণ করছেন।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ মানবিক দেশ হিসেবে স্বীকৃত। তিনি মানবতার জননী হিসেবে স্বীকৃতি লাভ করেছেন। করোনাকালে বিশ্বের শক্তিধর দেশগুলো যখন নাস্তানাবুদ, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের জীবন ও জীবিকা সচল আছে’ যোগ করেন সুজিত নন্দী।

গাজীপুর কথা