ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মহানগরের হায়দরাবাদ এলাকায় রমনী কুমার বিদ্যালয়ের ৬তলা ভিত স্থাপন

প্রকাশিত: ১৪:০৫, ২০ সেপ্টেম্বর ২০২০

মহানগরের হায়দরাবাদ এলাকায় রমনী কুমার বিদ্যালয়ের ৬তলা ভিত স্থাপন

গাজীপুর মহানগরের হায়দরাবাদ এলাকায় রমনী কুমার পৈত উচ্চ বিদ্যালয় সাড়ে ৪ কোটি টাকা ব্যায়ে ৬ তলা ভিত বিশিষ্ট একাডেমীক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বিদ্যালয়ের মাঠে স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির সভাপতিত্বে স্কুলের প্রধান শিক্ষক শফিকুল আলম স্বপনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর ৫ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মহিলাবিষয়ক সম্পাদক, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহিনুল আলম মৃধা, ৪০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ,হায়দরাবাদ রমনী কুমার পৈত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাবেদ ইকবাল, সিনিয়র শিক্ষক রতিস কুমার পৈত পলটন বাবুসহ স্থানীয় নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে ৬ তলা ভিত বিশিষ্ট একাডেমীক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। সবশেষে দেশ ও জাতীর শান্তি কামনা করে বিশেষ দোয়া, মোনাজাত করা হয়।

গাজীপুর কথা