ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ভালুকায় মাকে আত্মহত্যায় প্ররোচণা, ভাই-ভাবির বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ১৬:১৬, ৫ আগস্ট ২০২০

ভালুকায় মাকে আত্মহত্যায় প্ররোচণা, ভাই-ভাবির বিরুদ্ধে মামলা

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বৃদ্ধ মাকে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগে ভাই ও ভাবির বিরুদ্ধে মামলা করেছেন এক বোন। পুলিশ মামলার আসামি ছায়েদ আলীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

গত সোমবার সকালে ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের কৈয়াদী গ্রামে বিষপানে আত্মহত্যা করেন সাহারা খাতুন নামের এক বৃদ্ধ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

এলাকার কয়েকজন বাসিন্দা জানান, স্বামীর মৃত্যুর পর সাহারা খাতুনকে তাঁর ছেলে ছায়েদ আলী ও পুত্রবধূ ফাহিমা ভরণপোষণ না দিয়ে বিভিন্নভাবে যন্ত্রণা দিয়ে আসছিলেন।

মামলার বাদী কুলসুম আক্তারের অভিযোগ, তাঁর ভাই ছায়েদ আলী মাকে খুবই অত্যাচার করতেন। মাকে মা বলে ডাকতেন না। ছায়েদ আলী ও তাঁর স্ত্রী ফাহিমা আক্তারের অত্যাচারেই তাঁর মা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। এ কারণে তিনি ভাই ও ভাবির বিরুদ্ধে মামলা করেছেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইনুদ্দিন জানান, সোমবার বিকেলে লাশ উদ্ধার করা হয়। সাহারা খাতুনকে আত্মহত্যা করতে প্ররোচিত করার অভিযোগে রাতে থানায় একটি মামলা করেন তাঁর মেয়ে কুলসুম আক্তার। মামলায় সাহারার ছেলে ছায়েদ আলী ও পুত্রবধূ ফাহিমা আক্তারকে আসামি করা হয়েছে। মামলার পরপরই পুলিশ ছায়েদ আলীকে গ্রেপ্তার করে।

গাজীপুর কথা

আরো পড়ুন