ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ভালুকায় বিষপানে এক বৃদ্ধার আত্মহত্যা

প্রকাশিত: ১৭:৩৯, ২৪ জুন ২০২১

ভালুকায় বিষপানে এক বৃদ্ধার আত্মহত্যা

ময়মনসিংহের ভালুকায় ঋণ ও সুদের টাকার জন্য বসতঘর ভেঙে নিয়ে যাওয়ার হুমকিতে বিষপান করে এক আদিবাসী বৃদ্ধার আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকাল ৪টায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ইন্দ্র মোহন (৭০) । তিনি উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের ঢুমনিঘাট এলাকার বাসিন্দা ছিলেন।

জানা গেছে, ওই ইউনিয়নের ইন্তারঘাট এলাকার বিদেশ ফেরত দাদন ব্যবসায়ী বাবুল মিয়ার কাছ থেকে কয়েক মাস আগে ২০ হাজার টাকা সাপ্তাহিক সুদে ঋণ করেন ইন্দ্র মোহন। সেই টাকার সুদ দিতে না পারায় ইন্দ্র মোহনকে কয়েকদিন ধরে বাবুল বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। গত মঙ্গলবার রাতে ইন্দ্র মোহনের বাড়িতে গিয়ে বাবুল হুমকি দিয়ে আসে, সুদে আসলে তার এক লাখ ২০ হাজার টাকা হয়েছে। সেই টাকা না দিতে পারলে বুধবার তার ঘরের টিন খুলে নিয়ে যাবে। এ হুমকির কারণে ইন্দ্র মোহন পরদিন নিজ বাড়িতে বিষপান করে। প্রতিবেশীরা টের পেয়ে তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, এ ব্যাপারে লিখিত কোনো অভিযোগ পাইনি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, আমি লোকমুখে বিষয়টি শুনেছি। যদি বিষয়টি সত্য হয়, তাহলে অবশ্যই বিচার হওয়া উচিৎ।

গাজীপুর কথা

আরো পড়ুন