ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ভালুকায় করোনা উপসর্গে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ পরিদর্শকের মৃত্যু

প্রকাশিত: ১৪:৫৪, ২৫ জুন ২০২০

ভালুকায় করোনা উপসর্গে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ পরিদর্শকের মৃত্যু

ময়মনসিংহের ভালুকায় বমি ও ডায়রিয়াসহ করোনা উপসর্গ নিয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পরিদর্শক মোহাম্মদ সালাহউদ্দিন মিয়া (৫৩) মারা গেছেন। মঙ্গলবার রাত রাত পৌনে ৩টার দিকে তিনি মারা যান।

সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম জানান, তিনি ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। মঙ্গলবার রাতে পাতলা পায়খানা ও বমি করায় ভালুকা উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে ভোরে তিনি মারা যান। তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে বলেও জানান তিনি।

ভালুকা শিল্প পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার নুর নবী জানান, মঙ্গলবার রাত পৌনে ২টার দিকে ভালুকা শিল্প পুলিশের পরিদর্শক মোহাম্মদ সালাহউদ্দিন মিয়া বারবার পাতলা পায়খানা ও বমি করায় নিজেই চিকিৎসকের সাথে কথা বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান এবং হেঁটে হেঁটে হাসপাতালের দোতলায় ওঠেন। এক ঘণ্টার ব্যবধানে রাত পৌনে ৩টার দিকে চিকিৎসক তাকে স্যালাইন দেয়ার জন্য ক্যানোলা লাগানোর সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন।

তিনি মাদারীপুরের রাজৈর উপজেলার হাজি আবু আলেম মিয়ার ছেলে। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। মরদেহ বাড়িতে পাঠানো হয়েছে। পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে বলেও জানান তিনি।

গাজীপুর কথা

আরো পড়ুন