ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ভালুকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা

প্রকাশিত: ১৬:৪০, ২৫ সেপ্টেম্বর ২০২০

ভালুকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কর্মকান্ডকে তরান্নিত করে জনকল্যাণে জনগনের পাশে থাকার সুযোগ চাইলেন ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারন সম্পাদক,সাবেক ছাত্রনেতা মাজহারুল আনোয়ার সোহেল খান।

তিনি ২৪শে সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে হবিরবাড়ী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বেলাইশা পাড়া মজিদ ফকিরের বাড়িতে মিলাদ ও বাউল গানের অনুষ্ঠানে নির্বাচনী প্রচারণায় বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি তার বক্তব্য বাংলাদেশের স্বাধীনতার স্বপক্ষের শক্তি, বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের নানামুখী উন্নয়ন ও সফলতার কথা তুলে ধরেন।

বক্তব্যে সোহেল খান বলেন- মুক্তিযুদ্ধের সময়ে সংস্কৃতি অঙ্গনে শিল্পীরা তাদের লেখনী ও গানের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধাদের যে উৎসাহ অনুপ্রেরণা দিয়েছিল তা বাঙ্গালী জাতি কোনদিন ভুলবেনা। সংগীত হৃদয়কে স্পর্শ করে। সকল অশুভ শক্তির বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদে সংগীত বলিষ্ঠ ভূমিকা রাখে। বাংলাদেশের সংস্কৃতিতে প্রকৃতি নির্ভর কবি, শিল্পী, সাধকরা তাদের শুদ্ধ শিল্পচর্চার মধ্য দিয়ে বিশ্ববাসীর কাছে প্রশংসীত হয়েছে। আজকের এই পল্লী বাউলপালা গান যারা উপভোগ করতে এসেছেন তাদের হৃদয়কে পরিপক্ক করে সংগীত শ্রবণ করে বাড়ী ফিরবেন এই প্রত্যাশাই আমি করি। তিনি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে রক্ষা করতে হলে সকলকে দেশপ্রেমে আবদ্ধ হওয়ার আহবান জানান ।

গাজীপুর কথা

আরো পড়ুন