ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বাবার খুনিরা কালীগঞ্জে প্রকাশে বিচরণ করছে : চুমকি এমপি

প্রকাশিত: ১৬:১২, ৫ সেপ্টেম্বর ২০২০

বাবার খুনিরা কালীগঞ্জে প্রকাশে বিচরণ করছে : চুমকি এমপি

আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, আমি হত্যার রাজনীতি শিখিনি। বাবার খুনিরা কালীগঞ্জে প্রকাশে বিচরণ করছে। তারা এখনোও রাজত্ব করছে, অর্থ কামাচ্ছে। দলের কেউ কেউ তাদের সহযোগিতা করছে। স্বৈরাচার বিরোধী গণতন্ত্র আন্দোলনে হরতালের সময় হাজার হাজার লোক নিয়ে মিছিলের অগ্রভাগে ছিলেন শহীদ ময়েজউদ্দিন আহমেদ । মিছিল চলাকালে ১৩ জন খুনির ভয়ে হাজার হাজার মানুষ চলে গেলো, বাবা একা হয়ে গেলো। বাবার একা হয়ে যাওয়ার রহস্য এখনোও জানা গেলো না। খুনিরা ছুরি দিয়ে বাবাকে হত্যা করলো। আমার বাবার মুখটাও দেখতে পারিনি। আগামী ২৭ সেপ্টেম্বর জাতীয় বীর শহীদ ময়েজউদ্দিন আহমেদের ৩৫ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজিত দলীয় কার্যালয়ে এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, আমরা ভাইবোনরা লেখাপড়া নিয়ে ব্যস্ত ছিলাম। কেউ রাজনীতিতে আসবো ভাবিনি এবং চিন্তাও করিনি। কালীগঞ্জে বারবার এমপি পরিবর্তন হয়েছে। ২৪ বছর পর কালীগঞ্জ আসনে এমপি নির্বাচন করলাম। কালীগঞ্জের মানুষ বাবাকে ভুলেনি। তাই তো কালীগঞ্জের মানুষ বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছেন। এটা আল্লাহপাকের ইচ্ছেতেই হয়েছে। বঙ্গবন্ধুর হত্যার পর ১৯৯৬ সালে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে বাংলার মানুষ ভোট দিয়ে প্রধানমন্ত্রী বানিয়েছিলেন। এখন পর্যন্ত তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করে যাচ্ছেন। ঠিক তেমনিভাবে আল্লাহপাক কালীগঞ্জ আসন থেকে আমাকে এমপি বানিয়ে দিয়েছেন, আমার বাবার স্বপ্ন পূরণ করতে এবং মানুষকে ভালোবাসার জন্য।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এমপি আরোও বলেন, রাজনীতি এখন অন্যরকম হয়ে গেছে। এখন নিজেদের নিয়ে রাজনীতিবিদরা ব্যস্ত থাকেন। এই ধারা পরিবর্তন দরকার। আপনারা দলের সুবিধা নিয়ে অর্থ কামাচ্ছেন। এখন আপনাদের দলের জন্য, দলের নেতাকর্মীদের জন্য এবং এলাকার গরিব, দুঃখী মানুষদের জন্য অর্থ খরচ করুন। আগামী ২৭ সেপ্টেম্বর শহীদ ময়েজউদ্দিন আহমেদের ৩৫তম শাহাদাৎবার্ষিকী পালন করা হবে।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরীর সঞ্চালনায় বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়।

এই সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এসএম নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, জেলা আওয়ামী লীগের সদস্য মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, তাসলিমা রহমান লাভলী, অ্যাডভোকেট মাকসুদ-উল আলম খান মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ ও মো. শরীফুল ইসলাম তোরণ, সাংগঠনিক সম্পাদক কাজী বশিরউদ্দিন আহমেদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ইউসুফ আলী, উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, পৌর যুবলীগের সাধারন সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর মোল্লা, কালীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলী আল রাফু অমিত প্রমুখ।

গাজীপুর কথা