ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ফিট থাকতে নিয়মিত ‘গোমূত্র’ পান করেন অক্ষয় (ভিডিও)

প্রকাশিত: ০৯:১২, ১১ সেপ্টেম্বর ২০২০

ফিট থাকতে নিয়মিত ‘গোমূত্র’ পান করেন অক্ষয় (ভিডিও)

‘মোদিভক্ত’র তকমা অনেকদিন আগেই জুটেছে তার কপালে। বিজেপিপন্থী হিসেবেও একাধিকবার অক্ষয় কুমারের নাম উঠে এসেছে। এবার গোমূত্র পান করার কথা বলে যেন আরো বিপাকে পড়লেন অক্ষয় কুমার। 

বিয়ার গ্রিলস আর হুমা কুরেশির সঙ্গে কথা প্রসঙ্গেই অক্ষয় বলে ফেলেছেন যে, তিনি রোজ গোমূত্র পান করতেন। আর সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় নিস্তার নেই তার! অগণিত নেটজনতা আবারো মোদি ভক্তের প্রসঙ্গ টেনে এনেছেন।

অক্ষয় যে মার্শাল আর্ট বিশারদ, তা অনেকেরই জানা। শরীর চর্চাও করেন নিয়মিত। কাজেই শরীর ঠিক রাখতে করলার রস, লাউয়ের জুসের মতো অনেক কিছুই এর আগে পান করার কথা জানিয়েছিলেন অক্ষয় কুমার। কিন্তু তাই বলে গোমূত্র? অক্ষয়ের এই গোমূত্র পান করার বিষয়টি কিন্তু কিছুতেই হজম করতে পারছেন না নেটজনতার একাংশ।

বিয়ার গ্রিলসকে জানিয়েছেন, আয়ুর্বেদের কারণেই গোমূত্র পান করতে তার কখনো অসুবিধে হয়নি। একটা সময়ে রোজ খেতেন। আর এই কথাতেই হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। মার্শাল আর্ট, শরীর চর্চা করার কথা বললেও এর আগে তো কখনো তিনি শরীর ঠিক রাখতে গোমূত্র পান করার কথা বলেননি? প্রশ্ন তুলেছেন নেটজনতার একাংশ।

উল্লেখ্য, ‘ইনটু দ্য ওয়ার্ল্ড উইথ বিয়ার গ্রিলস’-এ অক্ষয় কুমারকে দেখা যাবে গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে। সেই শোয়েই অক্ষয়ের সঙ্গে হাতির মল দেয়া চা খাওয়ার বিষয়টি প্রকাশ্যে এসেছিল কয়েকদিন আগেই।

গোমূত্র পানের কথা নিজের মুখে বলার ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

গাজীপুর কথা