ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পূবাইলে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৬:৩১, ২০ আগস্ট ২০২০

পূবাইলে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহানগরীর পূবাইল মেট্টো থানার বিভিন্ন ওয়ার্ডে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতিরজনক বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়।
বুধবার ১৯ আগস্ট পূবাইল থানার বিভিন্ন ওয়ার্ডে দিনব্যাপী এ সকল জাতীয় শোক দিবস অনুষ্ঠানের আয়োজন করেন স্হানীয় সাংসদ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

জাতীয় শোকদিবস ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা জনাব মেহের আফরোজ চুমকি, সাবেক প্রতিমন্ত্রী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, জাতীয় শোক দিবস উপলক্ষে তিনি বলেন:বঙ্গবন্দুর ও জাতীয় ৪নেতার গভীর ষড়যন্ত্রে শিকার হয়ে শাহাদত বরণ করেন। তেমনি গাজীপুরের সত্নান তাজউদ্দিন আহমদ, শহীদ আহসান উল্লাহ মাস্টার ও শহীদ ময়েজউদ্দিনের বীরত্বের সাথে শাহাদাৎ বরণকারীদের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। প্রতিদিন আমরা যেন একজন মানুষের হলে ও উপকার করতে পারি। সকলে সকলের জন্য কাজ করে যেতে হবে।

শোক সভা অনুষ্ঠানে নুরুল ইসলাম সরদার (টুকু) এর সভাপতিত্ত্বে বিশেষ অতিথি হিসাবে আরও বক্তব্য রাখেন,আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ,সদস্য গাজীপুর মহানগর আওয়ামীলীগ,বর্তমান কাউন্সিলর ৪০নং ওয়ার্ড গাজীপুর সিটিকর্পোরেশন, অধ্যক্ষ এম জাহিদ-আল মামুন,শ্রম বিষয়ক সম্পাদক,গাজীপুর মহানগর আওয়ামীলীগ, হোসনে আরা সিদ্দিকী জুলি, মহিলা বিষয়ক সম্পাদিকা গাজীপুর মহানগর আওয়ামীলীগ,জোৎস্না বেগম,সংরক্ষিত কাউন্সিলর,৪০,৪১,৪২ নং ওয়ার্ড,রাজিবুল হাসান রাজীব,আহ্বায়ক সদস্য গাজীপুর মহানগর যুববলীগ,হাসানুল বান্না মজু সভাপতি পদ-প্রার্থী ৪০নং ওয়ার্ড আওয়ামীলীগ অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন,জনাব সোলেমান মোল্লা,সাধারণ সম্পাদক পদ-প্রার্থী ৪০নং ওয়ার্ড আওয়ামীলীগ।

গাজীপুর কথা