ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নারায়ণগঞ্জে বিরিয়ানির দোকানে কুকুরের মাংস!

প্রকাশিত: ১৫:২৮, ৩০ আগস্ট ২০২০

নারায়ণগঞ্জে বিরিয়ানির দোকানে কুকুরের মাংস!

নারায়ণগঞ্জের ফতুাল্লায় মহিষের মাংসকে কুকুরের মাংস ভেবে সরবরাহকারী দুই যুবককে মারধর করেছে স্থানীয়রা। আর এ ঘটনার ভিডিও এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এবার ভাইরাল হওয়া সেই ভিডিওর আসল রহস্য জানা গেছে। 
ফতুল্লা মডেল থানার এসআই আশরাফ জানান, শনিবার দিবাগত রাত ১২ টার দিকে দুই যুবক পাগলা বাজারের বিভিন্ন বিরিয়ানির দোকানে মাংস সরবরাহ করতে আসে। এসময় স্থানীয়রা ওই মাংসকে কুকুরের মাংস বলে আ্যখ্যা দেয় এবং সরবরাহকারী দুই যুবককে মারধর করে। পরে পুলিশ ঘটনাস্থলে দিয়ে ওই দুই যুবককে থানায় নিয়ে আসে।

তিনি বলেন, থানায় নিয়ে তাদের জিজ্ঞাসা করা হলে জানা যায় ওইগুলো আসলে ভারত থেকে আসা মহিষের মাংস। আমরা তাদের কাগজপত্র ও মাংস চেক করে ঘটনার সত্যতা পেয়েছি।

এ বিষয়ে ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন বলেন, ওই দুই যুবক আমদানি করা মহিষের মাংসগুলো বিভিন্ন বিরিয়ানির দোকানে সরবরাহ করে থাকে।

এলাকাবাসী যখন জানতে পারে মাংসগুলো ভারত থেকে আসে। তখন তারা প্রথমে বলে, ভারতের ওরা হিন্দু। ওরা জবাই করে না। তাই তাদের মাংস খাওয়া যাবে না। এর পর উত্তেজিত জনতা সেটাকে কুকুরের মাংস বলতে থাকে। আমরা সরবরাহকারীদের কাগজপত্র ও মাংস দুটাই দেখেছি। 

তিনি আরো জানান, মারধরের শিকার ওই দুই যুবক লিখিত কোন অভিযোগ করেনি। তবে এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা। 

গাজীপুর কথা