ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

দেশকে এগিয়ে নিতে তরুণদের দায়িত্ব নিতে হবে : সিমিন হোসেন রিমি এমপি

প্রকাশিত: ১৪:৫১, ৬ জানুয়ারি ২০২১

দেশকে এগিয়ে নিতে তরুণদের দায়িত্ব নিতে হবে : সিমিন হোসেন রিমি এমপি

কাপাসিয়া উপজেলার বাঘিয়া এলাকার মেডিকেল শিক্ষার্থীদের উদ্যোগে ও চিনাডুলি বাঘিয়া এম আর উচ্চ বিদ্যালয়ের সার্বিক সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প ৬ জানুয়ারি বুধবার বিদ্যালয় প্রঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য (গাজীপুর-৪), বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।
প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, ভালো কাজের মাধ্যমে প্রেরণা খুঁজে পাই, দেশকে এগিয়ে নিতে তরুণদের দায়িত্ব নিতে হবে।এই তরুনদের চিকিৎসা সেবায় বিশেষ ভূমিকা রাখতে হবে।

ফ্রি মেডিকেল ক্যাম্পে আরো বক্তব্য রাখেন,সাবেক সংসদ সদস্য,কাপাসিয়া উপজেলা আওয়ামিলীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ্, উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম,তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আইয়ুবুর রহমান সিকদার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এমদাদুল হক, সদস্য আবুল হোসেন চৌধুরী, সদস্য ও এম আর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল বাশার আফ্রিদ,শাহ আলম সিদ্দিকী,শিক্ষক আওলাদ হোসেন চৌধুরী নয়ন, ইউপি সদস্য আশিকুর ইমান শোয়েব, মেডিকেল শিক্ষার্থী মাহবুব হাসান আশিকপ্রমুখ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে ১০০০ জন রোগীকে বিনামূল্যে ব্লাড গ্রুপিং, ঔষধ, ব্লাড প্রেসার, প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয় বলে জানান মাহবুব হাসান আশিক ।

গাজীপুর কথা