ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

দুর্গম পাহাড়ে খাদ্য সামগ্রী নিয়ে মানুষের ঘরে ঘরে সেনাবাহিনী

প্রকাশিত: ০৫:০৯, ৬ মে ২০২১

দুর্গম পাহাড়ে খাদ্য সামগ্রী নিয়ে মানুষের ঘরে ঘরে সেনাবাহিনী

করোনাভাইরাসের প্রভাবে সবচেয়ে বেশি দুঃসময় পার করছেন দুর্গম পাহাড়ি জনপদের কর্মহীন মানুষগুলো। এ পরিস্থিতিতে পাহাড়ের কর্মহীন দরিদ্র ও প্রান্তিক মানুষদের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে সেনাবাহিনী।

বুধবার (৫ মে) সকালের দিকে সিন্দুকছড়ি জোনের অধিনায়ক লে. কর্নেল দেওয়ান মঞ্জুরুল হকের নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা রাঙ্গাপানি ও ওয়াকছড়ি পাড়া এলাকায় কর্মহীন প্রান্তিক মানুষের ঘরে ঘরে চাল, ডাল, আটা, লবণ, চিনি ও তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

সিন্দুকছড়ি জোনের অধিনায়ক লে. কর্নেল দেওয়ান মঞ্জুরুল হক বলেন, ‘করোনা মোকাবিলায় বাংলাদেশ সেনাবাহিনী শুরু থেকে নিজেদের রেশনের অংশ থেকে খাদ্য সহায়তা দেয়ার মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। দুর্গম পাহাড়ে সেনাবাহিনীর এ মানবিক তৎপরতা অব্যাহত থাকবে।’

খাদ্যসামগ্রী বিতরণকালে সিন্দুকছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর এমরান, ক্যাপ্টেন শরিফ, ক্যাপ্টেন আশিক ও ক্যাপ্টেন শাহবাজসহ প্রমুখ সেনাকর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, একইদিন খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে মহালছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় মহালছড়ি ডিগ্রি কলেজ এলাকায় শতাধিক কর্মহীন মানুষের মাঝে মানবিক সহায়তা দেয়া হয়।

গাজীপুর কথা