ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীর আরিচপুরে অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক

প্রকাশিত: ১৬:৩৪, ১৬ ফেব্রুয়ারি ২০২০

টঙ্গীর আরিচপুরে অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক

টঙ্গীর মধ্য আরিচপুর এলাকা থেকে ছিনতাইকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গতকাল রাত তিন ঘটিকার সময় এদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ১। মোঃ নুরউদ্দিন (২৫), পিতা- আবুল বাসার, ২। মোঃ দুলাল (৩২) ও ৩। মোঃ রায়হান, পিতা- মোঃ জাহাঙ্গীর। এদের মধ্যে নুরউদ্দিন ও দুলাল মধুমিতা এলাকার ভাড়াটিয়া (ভাসমান) এবং রায়হান এরশাদনগর এলাকায় বসবাস করে। এসময় তাদের কাছ থেকে দুইটি দাড়ালো রাম দা ও একটি বড় স্টিলের চাপাতি উদ্ধার করা হয়। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শাহিন মোল্লা বলেন, দীর্ঘদিন যাবত একটি চক্র টঙ্গী ও তার আশপাশের এলাকায় চুরি, ছিনতাইসহ নানা ধরণের আপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিলো।

ছিনতাই করার প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কয়েকটি দেশীয় অস্ত্রসহ এদের গ্রেফতার করি। প্রাথমিক ভাবে এরা ছিনতাইয়ের প্রস্তুতি নেওয়ার কথা শিকার করেছে। এ চক্রের বাকিদেরকেও গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রয়েছে। টঙ্গী পূর্ব থানার ওসি তদন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইকারীদের যন্ত্রনায় সাধারন মানুষ অতিষ্ট। এঘটনায় একটি ছিনতাই মামলা হয়েছে বাকিদেকেও দ্রুত গ্রেফতার করা হবে।

গাজীপুর কথা