ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে শিক্ষাবিদ ওয়াদুদুর রহমানের ৫৫তম জন্মদিন পালিত

প্রকাশিত: ১৩:১১, ৪ অক্টোবর ২০২০

টঙ্গীতে শিক্ষাবিদ ওয়াদুদুর রহমানের ৫৫তম জন্মদিন পালিত

টঙ্গীর স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ শিক্ষাবিদ ওয়াদুদুর রহমানের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৩ই অক্টোবর শনিবার সন্ধ্যা ৭ঘটিকার সময় টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটার অনুষ্ঠান সম্পন্ন হয়।

টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকারের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালের সঞ্চালনায় শিক্ষাবিদ ওয়াদুদুর রহামানের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মোঃ মজিবর রহমান, সহকারী শিক্ষক মোঃ আবু বকর, রতন কুমার বোষ, চৌধুরী আশরাফ হোসেন, মোঃ নাজিমুল হক, মোঃ গোলজার হোসেন আকন, কাজী আবুল কালাম আজাদ, টঙ্গী পশ্চিম থানা কৃষকলীগের কার্যনির্বাহী সদস্য মোঃ আমিন, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সদস্য ফাতেমা বেগম।

এছাড়াও উপস্থিত ছিলেন, টঙ্গী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক লতিফ মোঃ হালিম, আনন্দ টেলিভিশনের স্টাফ রিপোর্টার জয়নাল আবেদিন, এশিয়ান টেলিভিশনের টঙ্গী প্রতিনিধি ফরিদ আহম্মেদ নয়ন, ঢাকা টেলিভিশনের টঙ্গী প্রতিনিধি আওলাদ হোসেন, দৈনিক সকালের সময় পত্রিকার টঙ্গী প্রতিনিধি শেখ রাজীব হাসান, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি রাসেল হাসান, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার টঙ্গী প্রতিনিধি আল আমিন হোসেন, দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার টঙ্গী প্রতিনিধি বশির আলম মাল, নিউজ ১৯৭১ এর প্রতিনিধি মোঃ আল আমিন, বিডি প্রভাত অনলাইনের প্রতিনিধি আবদুল কাদের, আর পি এম মিডিয়ার পরিচালক কাজী সোহাগ,জনপ্রিয় কন্ঠশিল্পী ও মিউজিসিয়ান মোঃ রবিন, সাংবাদিক শ্রাবনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা শেষে ওয়াদুর রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাজীব হায়দার সাদিম ও টঙ্গী প্রেসক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ওয়াদুদুর রহমান বলেন, আমাকে এতো সুন্দর ভাবে এমন চমৎকার একটি মুহূর্ত উপহার দেওয়ায় আমি টঙ্গী প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের প্রচার, প্রচারণা ও সহযোগিতায় সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ আজ সারা দেশব্যাপী ব্যাপক পরিচিতি লাভ করেছে। আমার ৫৫তম জন্মদিনের মধ্যে প্রত্যেকটি জন্মদিন ঘরোয়া ভাবেই পালিত হয়েছে কিন্তু আজ আপনারা আমাকে ব্যাতিক্রম ভাবে যে ভালোবাসা উপহার দিয়েছে তা আমার সবসময় মনে থাকবে। সব সময় আপনারা আমার পাশে ছিলেন, আশাকরি আগামী দিন গুলোতেও পাশে থাকবেন। আপনাদের যে কোন প্রয়োজনে আমাকে জানাবেন আমি আপনাদের পাশে থাকবো। আপনাদের দোয়া ও সহযোগীতা থাকলে সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অগ্রযাত্রাকে আরো বেগবান হবে। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত কাটিয়ে যেতে চাই। এতো সুন্দর আয়োজন করার জন্য টঙ্গী প্রেসক্লাবের সবাইকে আবারো ধন্যবাদ জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবাই ভালো থাকবেন।     

গাজীপুর কথা