ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে বন্দুকযুদ্ধে ১৪ মামলার আসামি নিহত

প্রকাশিত: ০৯:৫০, ২৩ জুন ২০২০

টঙ্গীতে বন্দুকযুদ্ধে ১৪ মামলার আসামি নিহত

গাজীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর হোসেন পিংকু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব। এ সময় র‌্যাবের এক সদস্য আহত হয়। 
সোমবার রাতে টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, গুলি, এক হাজার ৯শ’ ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

নিহত জাহাঙ্গীর চাঁদপুর জেলার গোসাইর চর গ্রামের আবু জাফরের ছেলে। তিনি বনানীর সাততলা বস্তি এলাকায় বসবাস করতেন।

র‌্যাব-১ এর সহকারী এসপি মো. কামরুজ্জামান জানান, টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায় কয়েকজন মাদক ও অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছে। এমন খবরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। 

র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থলে পিংকু গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

গুলি বিনিময়ের ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা। 

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ১১ রাউন্ড গুলি ও এক হাজার ৯শ’ ইয়াবা উদ্ধার করা হয়। নিহত জাহাঙ্গীর হোসেন পিংকুর বিরুদ্ধে গুলশান, বনানীসহ বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে ১৪টি মামলা রয়েছে। 

গাজীপুর কথা