ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক খুন

প্রকাশিত: ১৬:৩৬, ১৬ অক্টোবর ২০২০

টঙ্গীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক খুন

গাজীপুরের টঙ্গী সাতাইশ গুশুলিয়া এলাকায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ সুমনসহ একদল দুর্বৃত্তের ছুরিকাঘাতে আপন (৩০) নামে এক যুবক খুন হয়েছে। আজ শুক্রবার দুপুর ২টায় এ ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে  টঙ্গী পশ্চিম থানা পুলিশ। নিহত আপন ময়মনসিংহ জেলার আজমপাড়া এলাকার আব্দুস সালাম ছেলে। তিনি সাতাইশ ব্যাংকপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

স্থানীয়রা জানান,পুলিশের সোর্স পরিচয়ে সুমন গুশুলিয়া এলাকায় জয়, ফাহিম, জাহাঙ্গীর, জলিল, সবুজকে নিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে । এই মাদক ব্যবসাকে কেন্দ্র করে আপনের সঙ্গে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিলো সুমনের। এ নিয়ে  দুই পক্ষের  মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষরও হয়েছিলো। এরই জেরে আজ শুত্রবার দুপুরে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীরা আপনকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আপনকে উদ্ধার করে টঙ্গীর গুশুলিয়া ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের স্ত্রী লাকি আক্তার বলেন, আমার স্বামী কিছুদিন মাদক সেবন করেছে। তবে এখন করে না। পুলিশের সোর্স সুমন আমার স্বামীকে পুলিশের ধরিয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা চাইতো। গত সপ্তাতে পুলিশ নিয়ে বাসায় আসে সুমন। এ সময় আমার স্বামীর সঙ্গে কথা কাটাকাটি হয় সুমনের।
টঙ্গী পশ্চিম থানার পুলিশের পরিদর্শক (ওসি) এমদাদুল  হকের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, উভয়ই মাদকাসক্ত ছিলেন,  তবে কেন আপনকে মেরে ফেললো সে বিষয়টি জানা যায়নি।  এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। 

গাজীপুর কথা