ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১৬:০৯, ২৯ আগস্ট ২০২০

টঙ্গীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

১৫ই আগস্টে বাংলাদেশকে অবিভাবকের শূণ্য করার স্বরযন্ত্র করা হয়েছিলো বলে মন্তব্য করেছেন যুব প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। এসময় তিনি বলেন স্বরযন্ত্রকারীদের জাল ছিন্ন করে বর্তমান প্রধানমন্ত্রী সাহসিকতার সাথে দেশ পরিচালনা করছেন। দেশ এগিয়ে যাচ্ছে এগহিয়ে যাবে। দেশের উন্নয়ন থামানো যাবে না কোনভাবেই।

আজ শনিবার (২৯ আগষ্ট) টঙ্গীর টিএন্ডটি মাঠে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ৪৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, ১৯৭৫ বাংলাদেশকে অভিভাবক শূন্য করার গভীর চক্রান্ত হয়। ভবিষ্যতে বাংলাদেশ যাতে কোনোভাবেই একটি স্বয়ংসম্পূর্ণ রাষ্ট্রে পরিণত না হতে পারে সেজন্য চক্রান্তকারী মহল বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। বর্তমান প্রধানমন্ত্রী জনগণের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় দেশ এগিয়ে যাচ্ছে।

মো: আহসান উল্যাহ এর সঞ্চালনায় ও আব্দুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: জাহিদ আহসান রাসেল যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ( এমপি), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আজমত উল্যাহ খান, সভাপতি গাজীপুর মহানগর আওয়ামী লীগ, এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম মেয়র গাজীপুর সিটিকর্পোরেশন, সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, শামসুন্নাহার ভূঁইয়া সংসদ সদস্য সংরক্ষিত মহিলা আসন, বীর মুক্তিযোদ্ধা মতো: ফজলুল হক সভাপতি টঙ্গী থানা আওয়ামী লীগ, মোঃ রজব আলী সাধারণ সম্পাদক টঙ্গী থানা আওয়ামী লীগ, মোঃ হেলাল উদ্দিন, সভাপতি গাজীপুর মহানগর কৃষক লীগ,

টঙ্গী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সরকার বাবু, সাদেক আলী কাউন্সিলর ৪৭ নং ওয়ার্ড, ছাত্রলীগ নেতা আসাদ সিকদার, ৪৭ নং ওয়ার্ডের ছাত্র লীগ এর সাধারণ সম্পাদক আল-আমিনসহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

গাজীপুর কথা