ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টংগীতে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪:৪২, ১৮ অক্টোবর ২০২০

টংগীতে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সনাতন ধর্ম্বাবলীদের বর্ষ পরিক্রমায় পূন্য শারদীয়া আধ্যাশক্তি কল্যাণময়ী জগৎ জননীর (শ্রী দুর্গা) পাদপদ্মে এবং সকল পাপাচার থেকে পরিত্রাণের প্রত্যাশায় প্রতি বৎরের ন্যায় আবারো আসছে শ্রী শ্রী শারদীয়া দুর্গোৎসব। সারাদেশের ন্যায় ২১ শে অক্টোবর বুধবার হইতে গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৬ নং ওয়ার্ড টঙ্গীস্থ হিমারদিঘী (আমতলী) এলাকায় এ শারদীয়া দুর্গোৎসব ৬দিন ব্যাপী অনুষ্ঠিত্ব হতে যাচ্ছে।

এ উপলক্ষে গতকাল শুক্রবার বিকেলে পূর্ব হিমারদিঘী এলাকায় হরিজন সংঘ দুর্গা পূজা উদ্যাপন পরিষদের উদ্যোগে এলাকাবাসীদের মাঝে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এর আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় কাউন্সিলর নূরুল ইসলাম নূরুকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানায় হরিজন সংঘ দুর্গা পূজা উদযাপন পরিষদ। পরে এ মতবিনিময় সভায় দুর্গা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী লেবু বাশঁফোর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর (বাফুফে) সদ্য নির্বাচিত কমিটির নির্বাহী সদস্য ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ নূরুল ইসলাম নূরু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মনির মজুমদার, মোঃ নজরুল ইসলাম, গাউজ আলম, তমিজ উদ্দিন।

সকলকে শ্রী শ্রী শারদীয়া দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথি নূরুল ইসলাম নূরু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা ধর্ম যার যার উৎসব সবার। প্রতিবছরেই এ উৎসবকে ঘিরে সকল ধর্মের জনসাধারণেরা এই পূজায় অংশগ্রহন করেন কিন্তু এবার করোনাকালিন হওয়ায় এবারের দুর্গোৎসবের দিনগুলোতে সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্য বিধি মেনে চলে এই দুর্গোৎসব উদযাপন করার আহবান জানান এবং এ পূজার সার্বিক সহযোগীতা করার আশ্বাস দেন তিনি।

গাজীপুর কথা