ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

জিএমপি কমিশনারের উদ্যোগে “শতভাগ মাস্ক পরা ক্যাম্পেইন”

প্রকাশিত: ০৮:১৬, ৮ জুলাই ২০২০

জিএমপি কমিশনারের উদ্যোগে “শতভাগ মাস্ক পরা ক্যাম্পেইন”

বিশ্বব্যাপী করোনা ভাইরাস প্রতিরোধে ‍‍‌জনসাধারনকে স্বাস্থ্য সচেতন করার লক্ষ্যে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার ও জিএমপি’র সকল পুলিশ সদস্য সচেতনতামূলক কার্যক্রম করে যাচ্ছে। ইতোমধ্যেই জিএমপির কনস্টেবল থেকে উপ-পুলিশ কমিশনার পর্যন্ত অধিকাংশ সদস্য করোনা ভাইরাসের আক্রান্ত হলেও জনসচেতনতামূলক কার্যক্রম করতে নিরুৎসাহিত হননি কোন সদস্যই। গাজীপুরের কোনাবাড়ি ও কাশিমপুরে জিএমপি কমিশনারের উদ্যোগে চলছে “শতভাগ মাস্ক পরা ক্যাম্পেইন”।

করোনা ভাইরাসে এখন পর্যন্ত কোনো প্রতিষেধক বাজারে না আসায় ভাইরাস প্রতিরোধে “মাস্ক পরাই” অন্যতম উপায় হিসেবে বিবেচনা করা হয়। নাগরিকদের সুরক্ষা রাখার জন্য মহানগর এলাকা করোনা ভাইরাসের সংক্রমন যাতে না বাড়ে সেই জন্য মাননীয় পুলিশ কমিশনার আনোয়ার হোসেন নতুন উদ্যোগ গ্রহন করেছেন “শতভাগ মাস্ক পরা ক্যাম্পেইন”।

তারই অংশ হিসেবে বিগত কয়েকদিনের ন্যায় আজ মঙ্গলবার ৭ জুলাই সকাল থেকে, কোনাবাড়ি ফ্লাইওভারের নিচেই বাসস্ট্যান্ড সংলগ্ন ও কাশেমপুরে জিতার মোড়ে রাস্তায় জনসাধারণের মাঝে মাস্ক ব্যবহার করার জন্য উদ্ধুদ্ধ করেন এবং যাদের কাছে মাস্ক নেই প্রত্যেককে মাস্ক বিতরন করেন। এসময় পুলিশ কমিশনার উপস্থিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের চলমান কর্মসূচি সম্পর্কে অবগত করেন।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেন বলেন, জনস্বার্থে জিএমপি’র এই “শতভাগ মাস্ক পরা ক্যাম্পেইন” কার্যক্রম চলমান থাকবে।

গাজীপুর কথা

আরো পড়ুন