ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

চট্টগ্রামে মেয়র পদে রেজাউলকে সমর্থন জানালো জাতীয় পার্টি

প্রকাশিত: ১৫:৩৮, ১০ জানুয়ারি ২০২১

চট্টগ্রামে মেয়র পদে রেজাউলকে সমর্থন জানালো জাতীয় পার্টি

চট্টগ্রাম সিটি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে সমর্থন দিয়েছে চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির একাংশ। নগর জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক তপন চক্রবর্তীর নেতৃত্বে চট্টগ্রাম মহানগর, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর যৌথ উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

আজ রবিবার দুপুরে জামাল খানস্থ চট্টগ্রাম প্রেস ক্লাবে এ মতবিনিময় সভায় নৌকার প্রার্থী রেজাউলকে ফুলের নৌকা উপহার দিয়ে বরণ করে নেন জাপার নেতারা। তবে এ সভায় নগর জাতীয় পার্টির সভাপতি সোলায়মান আলম শেঠ ও সাধারণ সম্পাদক এয়াকুব হোসেনসহ বেশ কয়েকজন কমিটির নেতা উপস্থিত ছিলেন না।

এসময় নৌকার মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, জাতীয় পার্টির নেতৃবৃন্দ সৎ, ন্যায়-পরায়ণ ও যোগ্য প্রার্থী হি‌সে‌বে বীর প্রসবিনী চট্টগ্রামের ঐতিহ‌্য ও গৌরব গাথার সা‌থে মি‌শে থাকা বহরদার বাড়ির সন্তান মুক্তিযোদ্ধা রেজাউল ক‌রিম‌কে নৌকা প্রতি‌কে বিজয়ী কর‌তে কাজ করার অঙ্গীকার করেন। 
তিনি বলেন, মেয়র নির্বাচিত হ‌য়ে চট্টলার গৌরব গাঁথা আর সমৃদ্ধশালী ক‌রে যু‌গোপ‌যোগী আধু‌নিক, নান্দনিক ও শান্তির মহানগরী হি‌সে‌বে গড়ে তুল‌তে সক্ষম হবে বলে বিশ্বাস করি।

নগর জাপার সাবেক সাধারণ সম্পাদক তপন চক্রবর্তীর সভাপতিত্বে ও আনিসুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ, নীল কমল সুশীল, গিয়াস উদ্দিন, কামাল উদ্দিন, রিয়াজ উদ্দিন, নুরুল নাহার বেগম, আতিকুল হক প্রমুখ।

গাজীপুর কথা