ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

চট্টগ্রামে দিনে-দুপুরে ছাত্রীর সামনে যুবকের ‘হস্তমৈথুন’

প্রকাশিত: ১৪:২১, ৪ সেপ্টেম্বর ২০২০

চট্টগ্রামে দিনে-দুপুরে ছাত্রীর সামনে যুবকের ‘হস্তমৈথুন’

চট্টগ্রামে দিনে-দুপুরে বাড়ির সামনে ‘হস্তমৈথুন’ করে এক কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। বুধবার নগরীর লালখান বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী তরুণী বলেন, এবারই প্রথম নয়। টিউশনে যাওয়ার সময় আমি সপ্তাহে অন্তত দুইবার এমন পরিস্থিতির শিকার হই। ওই যুবক অসংখ্যবার এমন কাণ্ড করেছে। কখনো গোপনাঙ্গ প্রদর্শন করে, আবার কখনো অশ্লীল কথাবার্তা বলে আমাকে উত্যক্ত করেছে। সবশেষ বুধবার আমার বাড়ির গেটের সামনে দাঁড়িয়ে আমাকে দেখিয়ে ‘হস্তমৈথুন’ করেছে।

তিনি আরো বলেন, যখন ওই যুবক ‘হস্তমৈথুন’ করছিলো, তখন আমি ভিডিও করা শুরু করলাম। কিন্তু ভিডিও করতে দেখে সে ভয় তো পেল না বরং আরো উত্তেজিত হয়ে পড়ল। পরে ভিডিও বন্ধ করে আব্বুকে ডাকার ভান করতেই আমাকে এসে বললো ‘সরি, জাস্ট থিংক সরি’। এমন কথা শুনে মনে হয়েছিল কেউ আমাকে কষে চড় মেরেছে। ওই মুহূর্তে আমার তাকে খুব মারতে ইচ্ছা করছিলো।

জানতে চাইলে চকবাজার থানার ওসি রুহুল আমিন বলেন, এ সংক্রান্ত কোনো অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এর আগে ১৯ আগস্ট দিনে-দুপুরে নগরীর সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ির টং ফকির মাজার লেন এলাকায় ‘প্যান্ট খুলে’ এক নারীকে প্রকাশ্যে যৌন হয়রানির অভিযোগ উঠে বাবলু নামে এক কিশোরের বিরুদ্ধে। ২৫ আগস্ট ওই ঘটনার ভিডিও ও ছবি ফেসবুকে ভাইরাল হলে অভিযুক্ত বাবলুকে গ্রেফতার করে পুলিশ। পরে যৌন হয়রানির অভিযোগে ওই নারীর করা মামলায় তাকে কারাগারে পাঠানো হয়।

গাজীপুর কথা