ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ঘুরে আসতে পারেন গাজীপুরের সীগাল রিসোর্ট ও পিকনিক স্পট থেকে

প্রকাশিত: ১৭:২৬, ১২ এপ্রিল ২০২১

ঘুরে আসতে পারেন গাজীপুরের সীগাল রিসোর্ট ও পিকনিক স্পট থেকে

নগর জীবনের ব্যস্ততার ফাঁকে শহরের আবদ্ধ পরিবেশ থেকে বেরিয়ে উন্মুক্ত প্রাকৃতির মাঝে মুক্তভাবে নিশ্বাস নিতে অনেকেই স্বল্প সময়ের অবসরে পরিবার-পরিজন বা বন্ধুবান্ধবের সাথে ঢাকা বা তার আশেপাশের রিসোর্টগুলোতে ভীড় করেন। বিনোদন প্রত্যাশী নগরবাসীর চাহিদার কথা বিবেচনা করে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংদারদিঘি গ্রামে সীগাল রিসোর্ট ও পিকনিক স্পট (Seagull Resort And Picnic Spot) গড়ে তোলা হয়েছে। বিভিন্ন প্রজাতির দেশি-বিদেশী ফলজ, বনজ ও ঔষধি গাছের সমারোহে প্রায় ৪২ বিঘা জায়গার উপর নির্মিত সীগাল রিসোর্টকে আরো প্রশান্তিময় করে তুলেছে। এই রিসোর্টে আছে রাত্রিযাপনের জন্য ১৮ টি কটেজ, কিডস জোন, মিনি চিড়িয়াখানা, কনফারেন্স রুম, রেস্টুরেন্ট, লেক এবং খেলার মাঠ।

সীগাল রিসোর্টের কোন একটি কক্ষ এক রাতের জন্য ভাড়া নিতে কটেজভেদে তিন হাজার থেকে দশ হাজার টাকা খরচ হবে। আর পিকনিক বা যেকোন সামাজিক অনুষ্ঠান আয়োজনের জন্য সীগাল রিসোর্ট ভাড়া নিতে খরচ হবে ৮০ হাজার টাকা থেকে এক লক্ষ টাকা।
 
যোগাযোগ
সীগাল রিসোর্ট
সিংদারদিঘি, শ্রীপুর, গাজীপুর
মোবাইল: ০১৭৩২-৮৬৬৮৬৬, ০১৭১১-০৫৭৪৮৫, ০১৭৭৯-৭৫৬৫০৪

কিভাবে যাবেন
নিজস্ব পরিবহন কিংবা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে চলাচলকারী বাসে গাজীপুরের মাওনা চৌরাস্তায় এসে সেখান থেকে সিএনজি বা অন্য কোন সুবিধাজনক স্থানীয় বাহনে চড়ে ৪ কিলোমিটার পশ্চিমে সিংদারদিঘি গ্রামে অবস্থিত সীগাল রিসোর্টে পৌঁছাতে পারবেন।

গাজীপুর কথা