ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাসিক মেয়রের পক্ষথেকে বিএসএমএমইউতে করোনা টেস্ট কিট প্রদান

প্রকাশিত: ১৫:৫৪, ৩০ মার্চ ২০২০

গাসিক মেয়রের পক্ষথেকে বিএসএমএমইউতে করোনা টেস্ট কিট প্রদান

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়কে (বিএসএমএমইউ) পিপিইসহ করোনাভাইরাস প্রতিরোধী সুরক্ষা সরঞ্জাম দিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়। এছাড়াও গাজীপুর সিটি করপোরেশনের পক্ষ থেকে বিএসএমএমইউকে করোনাভাইরাস টেস্ট কিট দেয়া হয়েছে। সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয় ও গাজীপুর সিটি মেয়র পৃথকভাবে বিএসএমএমইউকে এসব সামগ্রী প্রদান করেন।

গাজীপুর সিটি করপোরেশনের পক্ষ থেকে মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম টেস্ট কিটসহ সংশ্লিষ্ট সামগ্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার কাছে তার কার্যালয়ে হস্তান্তর করেন। এসময় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ উপস্থিত ছিলেন।

গাজীপুর সিটি করপোরেশনের মেয়রের পক্ষ থেকে প্রদানকৃত সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে ১০০টি করোনাভাইরাস পরীক্ষার কিট, চশমাসহ ২০০টি পিপিই, ১ হাজার মাস্ক, ১ হাজার হ্যান্ড গ্লাভস ও ১০টি থার্মাল স্ক্যানার (ইলেকট্রনিক টেমপারেচার মেশিন)।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রাপ্ত সুরক্ষা সামগ্রী হলো- ৩০০ পিপিই, যার মধ্যে রয়েছে স্যার্জিক্যাল মাস্ক, স্যু কভার, ৪০০টি হ্যান্ড গ্লাভস এবং ১৬টি চশমা।

এছাড়া নেট ওয়ার্ল্ড গ্রুপ লিমিটেড, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ, বাংলা ট্রেস কমিউনিকেশন্স লিমিটেড নানা সুরক্ষা সামগ্রী প্রদান করেছে বিএসএমএমইউকে।

গাজীপুর কথা

আরো পড়ুন