ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের সঙ্গে সব ধরনের ট্রেন চলাচল বাতিল

প্রকাশিত: ১৪:৩৬, ২২ জুন ২০২১

গাজীপুরের সঙ্গে সব ধরনের ট্রেন চলাচল বাতিল

করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতির অবনতি হওয়ায় গাজীপুরে চলাচলরত তুরাগ এক্সপ্রেস ও কালিয়াকৈর কমিউটার ট্রেন বাতিল করা হয়েছে।

মঙ্গলবার রেলপথ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা মো. শরিফুল আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান পরিস্থিতি বিবেচেনায় করোনাভাইরাসজনিত রোগ (কোভিড ১৯)-এর সংক্রমণের বিস্তার রোধকল্পে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী ট্রেন চলাচলকারী গাজীপুর, নারায়ণগঞ্জ, রাজবাড়ী, গোপালগঞ্জ জেলাসমূহে লকডাউন ঘোষণা করা হয়েছে। সে কারণে আজ মঙ্গলবার ভোর ছয়টা থেকে আগামী ৩০ জুন মধ্যরাত পর্যন্ত গাজীপুর জেলার মধ্যে চলাচলরত তুরাগ এক্সপ্রেস ও কালিয়াকৈর কমিউটার ট্রেন বাতিল করা হয়েছে। এছাড়াও গাজীপুরের মধ্যে অবস্থিত সকল স্টপেজ লকডাউন থাকা পর্যন্ত বাতিল থাকবে, আন্তঃনগর ট্রেনসমূহ থামবে না। গোপালগঞ্জ-রাজশাহীর মধ্যে চলাচলকারী টুঙ্গিপাড়া এক্সপ্রেস, খুলনা-রাজবাড়ীর মধ্যে চলাচলকারী নকশীকাঁথা এক্সপ্রেস ও রাজবাড়ী-ভাঙ্গা-রাজবাড়ীর মধ্যে চলাচলকারী রাজবাড়ী এক্সপ্রেস বাতিল করা হয়েছে। এছাড়া খুলনাগামী চলাচলকারী সকল যাত্রীবাহী ট্রেন যশোর পর্যন্ত চলাচল করবে।

এই সিদ্ধান্তগুলো আগামী ৩০ জুন পর্যন্ত অথবা সংশ্লিষ্ট জেলায় লকডাউন থাকা পর্যন্ত কার্যকর থাকবে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

গাজীপুর কথা