ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের শ্রীপুরে নিরাপত্তাপ্রহরী ও দুই কর্মচারীকে বেঁধে গরু লুট

প্রকাশিত: ১৫:২৭, ২৫ জুন ২০২০

গাজীপুরের শ্রীপুরে নিরাপত্তাপ্রহরী ও দুই কর্মচারীকে বেঁধে গরু লুট

গাজীপুরের শ্রীপুরে এক নিরাপত্তাপ্রহরী ও দুই কর্মচারীকে বেঁধে ২০ লাখ টাকা মূল্যের ১৪টি বিদেশি গরু লুট করে নিয়ে গেছে ডাকাত দল। বৃহস্পতিবার ভোরে উপজেলার বরমী ইউনিয়নের শ্রীপুর-সাতখামাইর সড়কের গাড়ারণ এলাকার ময়না ডেইরি ফার্মে এ ডাকাতির ঘটনা ঘটে।

নিরাপত্তা প্রহরী ও কর্মচারীদের বরাত দিয়ে ময়না ডেইরি ফার্মের মালিক আব্দুল কাইয়ুম জানান, প্রতিদিনের মতো ফার্মের নিরাপত্তার দায়িত্বে একজন নিরাপত্তা প্রহরী ও দুইজন কর্মচারীকে রেখে তিনি বাড়িতে চলে যান। রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে প্রধান ফটকের তালা কেটে ১৫-১৬ জনের সংঘবদ্ধ ডাকাত দল ফার্মে প্রবেশ করে নিরাপত্তা প্রহরী আব্দুস সাত্তার, কর্মচারী হেলাল উদ্দিন ও মহিদুল ইসলামের হাত, পা ও চোখ বেঁধে মুখে কাপড় গুজে দিয়ে মোবাইল ফোন কেড়ে নেয়। পরে ডাকাতদল সেডের তালা খুলে পাঁচটা ষাঁড়, মাঝারি আকারের চারটা বাছুর, ছোট দুটি বাছুর ও দুটি বড় গাভী ট্রাকে উঠিয়ে সাতখামাইরের দিকে নিয়ে যায়। লুট হওয়া গরুগুলোর বাজার মূল্য প্রায় ২০ লাখ টাকা। পরে কৌশলে হাতের বাঁধন খুলে কর্মচারীরা রাতেই তাকে ডাকাতির ঘটনা জানায়।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান জানান, ঘটনার পরপরই পুলিশের একাধিক টিম কাজ করছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

গাজীপুর কথা