ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের মাওনায় গোলাবারুদ-বিস্ফোরক ধ্বংস করবে সেনাবাহিনী

প্রকাশিত: ১৫:৫৪, ১৫ ডিসেম্বর ২০২০

গাজীপুরের মাওনায় গোলাবারুদ-বিস্ফোরক ধ্বংস করবে সেনাবাহিনী

গাজীপুরের মাওনা এলাকায় গোলাবারুদ ও বিস্ফোরক দ্রব্যাদি ধ্বংসকরণ সম্পর্কিত সতর্কীকরণ বিজ্ঞপ্তি দিয়েছে সেনাবাহিনীর আন্তঃবাহিনী পরিসংযোগ অধিদপ্তর (আইএসপিআর)।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) আন্তবাহিনী পরিসংযোগ অধিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়ে, আগামী ২৭ ডিসেম্বর থেকে ২১ জানুয়ারি পর্যন্ত রাজেন্দ্রপুর সেনানিবাসের সেন্ট্রাল অ্যামিউনিশন ডেপো (সিএডি) কর্তৃক গাজীপুর জেলার শ্রীপুর থানার মাওনা মৌজা দক্ষিণ বারতোপা ডাকঘর এলাকার শিরিশগুড়ি গ্রামে অবস্থিত সিএডি ডেমোলিশন গ্রাউন্ডে অকেজো গোলাবারুদ ও বিস্ফোরক দ্রব্যাদি ধ্বংস করা হবে।

এলাকাটি ঢাকা-ময়মনসিংহ সড়কের পাশের মাওনা বাজার পয়েন্ট হতে ৮ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে অবস্থিত। উল্লেখিত তারিখে প্রতিদিন সকাল ৭ টা থেকে ৬ টা পর্যন্ত উক্ত ধ্বংস-বার্নিং কার্যক্রম পরিচালনা করা হবে। এই কার্যক্রম চলাকালীন ডেমোলিশন গ্রাউন্ডের চারপাশে ৪ কিলোমিটারের মধ্যে জনসাধারণ বা অন্য কোন গৃহপালিত প্রাণীর চলাচল অত্যন্ত বিপজ্জনক এবং ঝুঁকিপূর্ণ।

এমতাবস্থায়, নিরাপত্তার বিষয়টি বিবেচনাপূর্বক উল্লেখিত সময়কালে উক্ত এলাকায় (সংযুক্ত চাক্ষুষ নকশায় চিহ্নিত বৃত্তাকার অংশ) জনসাধারণ ও গৃহপালিত প্রাণীর চলাচল না করার জন্য অনুরোধ জানানো হলো।

গাজীপুর কথা