ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের পূবাইলে থেকে হত্যা মামলার আসামী গ্রেফতার

প্রকাশিত: ০৬:৩৯, ১ মার্চ ২০২১

গাজীপুরের পূবাইলে থেকে হত্যা মামলার আসামী গ্রেফতার

গাজীপুরের পূবাইলে অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামী রুহুল আমিন(৩৭) কে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (দক্ষিন) পুলিশ। শনিবার সন্ধ্যায় পূবাইলের করমতলা এলাকার বাদশা মিয়ার বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছথেকে নিহতের ব্যবহারিত মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী রুহুল আমিন ঝালকাঠি জেলার নলছিটি থানার পূর্ব ধবদবিয়া গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে। সে পূবাইলের করমতলা এলাকার বাদশা মিয়ার ভাড়া বাসায় বসবাস করে আসছিল।

গাজীপুর মহানগর গোয়েন্দা বিভাগের উপ পরিদর্শক মোঃ আবুল হাসান হাওলাদার জানান, মহনগর গোয়েন্দা বিভাগের উপ পুলিশ কমিশনার (দক্ষিন) মোঃ নুরে আলম মহোদয়ের নেতৃত্বে ও দিক নির্দেশনায় গুরুত্বপূর্ণ এই মামলায় তথ্য প্রযুক্তির সাহায্যে আসামী রুহুল আমিনকে পূবাইল করমতলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য বিগত ২০/০২/২০২১ইং তারিখ নিহত তুহিনের মা আসমা বেগম তার ছেলে নিখোঁজ হয়েছে মর্মে অভিযোগ দায়ের করেন। ২৩/০২/২০২১ইং তারিখে পূবাইলের কুদাব সড়কের পাশে বালুর নিচ থেকে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করা হলে আসমা বেগম তার সন্তান তুহিন বলে সনাক্ত করলে ২৩/০২/২০২১ইং তারিখে অভিযোগটি মামলা হিসাবে অন্তর্ভুক্ত করা হয়।

গাজীপুর কথা