ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের পূবাইলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১৭:১৯, ২৬ মার্চ ২০২১

গাজীপুরের পূবাইলে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরে শাশুড়ির  কিস্তি পরিশোধ নিয়ে বাকবিতণ্ডার জেরে অন্তঃসত্ত্বা গৃহবধূ ইসরাত জাহান পপি (২৭) গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। তবেনিহতের ভাইয়ের দাবি- আত্মহত্যা নয়, তার বোনকে খুন করেছে শ্বশুরবাড়ির লোকজন।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগরীর পূবাইল থানা করমতলা এলাকায় এ ঘটনার পরপরই তা ধামাচাপা দেয়ার জন্য সন্ধ্যা পর্যন্ত স্বামী শাহাদাৎ হোসেন রনি ও তার পরিবার জোর প্রচেষ্টা চালায়।

দফায় দফায় পপির ভাই ও স্বামী শাহাদাতের সঙ্গে সংঘর্ষ বাধে।

স্থানীয়রা পুলিশে খবর দিলে রাত ৯টায় অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়।

জানা যায়, পপির শাশুড়ি সালেহা বেগম স্থানীয় এনজিও থেকে ১ লাখ ১০ হাজার টাকা ঋণ নিয়ে তার ছেলে শাহাদাতকে দেন। কিন্তু পরবর্তীতে অভিযোগ তোলেন গৃহবধূর ভাই পূবাইল মীরের বাজার কাপড়ের দোকানদার পাবেল এই টাকা আত্মসাৎ করেছেন। এ নিয়ে বাকবিতণ্ডা ও সংঘর্ষের এক পর্যায়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন পপি।

নিহতের ভাই জানান, আমার বোন ২ বছর আমার বাসায় ছিল। মাত্র দুই মাস হলো শ্বশুরবাড়িতে গেছেন এরই মধ্যে এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটলো।

পূবাইল থানার এসআই নুরুজ্জামান জানান, মেয়ের ভাই সাজ্জাদুর রহমান বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন। ময়নাতদন্তের রিপোর্টের পরে মৃত্যুর কারণ জানা যাবে।

গাজীপুর কথা