ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের পুবাইলে দুর্ধর্ষ ডাকাতি, ২জন আহত

প্রকাশিত: ০৮:০৬, ১৮ জুলাই ২০২০

গাজীপুরের পুবাইলে দুর্ধর্ষ ডাকাতি, ২জন আহত

গাজীপুর সিটির পূবাইলে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ২০ ভরি স্বর্ণ ও ব্যবসার ১০ লাখ লুট করেছে ডাকাতরা। এ ঘটনায় হামলায় আহত হয়েছেন দুজন।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে পূবাইলের মেট্রোপলিটন থানার ৪০ নং ওয়ার্ডে কুদাব এলাকার হোসেন উদ্দিন পালোয়ানের (৭৫) বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
এ ঘটনায় আহতরা হলেন- একই এলাকার সজীব (৪০) ও রাকিব (৩৫)।
জানা যায়, ফিল্মি স্টাইলে ৮-১০ জনের একটি ডাকাত দল বাড়ির সামনের গেটের তালা ভেঙে ভিতরে ঢুকে।

এ সময় হোসেন ঊদ্দিন পালোয়ানের দুই ছেলে বাধা দিলে ছুরিকাঘাতে তাদের মারাত্মক আহত করে ডাকাতরা। বাড়ির অন্যদের অস্ত্রের মুখে জিম্মি করে আলমারির তালা খুলে ২০ ভরি স্বর্ণ ও ব্যবসার ১০ লাখ লুট করে গাড়িতে করে পশ্চিমের রাস্তা ধরে চলে যায় ডাকাতরা।

ছুরিকাঘাতে আহত দুই ছেলের রক্তক্ষরণ দেখে বাবা হোসেন উদ্দিন পালোয়ানও অজ্ঞান হয়ে পড়েন। আহতদের ঢাকা অ্যাপলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, হোসেন পালোয়ান নিজে অসুস্থ থাকায় থানায় মামলা করার কেউ নেই বলে জানান স্বজনরা।

তারা জানান, ডাকাতরা ডাকাতি শেষ করতে সময় নেয় মাত্র ১৫ মিনিট। কিন্তু তারা ফেলে যায় একটি ধারালো ছুরি ও অন্যান্য কিছু আলামত।

স্থানীয় ৪০নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ জানান, পূবাইলে আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছে। চুরি, ছিনতাই, ডাকাতি, খুন বেড়েই চলছে।
এ বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে আরও কঠোর ব্যবস্থা নেয়া দরকার।

গাজীপুরা মেট্রোপলিটন পুলিশের সিনিয়র উপ- সহকারী পুলিশ কমিশনার (গাছা জোন) আহসানুল হক জানান, বিষয়টি আমি জেনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেব।

গাজীপুর কথা