ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের কালীগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন

প্রকাশিত: ১৭:০০, ১৫ ফেব্রুয়ারি ২০২০

গাজীপুরের কালীগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি এর উদ্বোধন করেন।

কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও মো. শিবলী সাদিক। এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকল্প পরিচালক আব্দুল হাকিম, গাজীপুর জেলা নির্বাহী প্রকৌশলী আব্দুল বারেক, উপজেলা প্রকৌশলী মো. শাকিল হোসেন, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০১৭ সালের ১১ জুলাই গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন বর্তমান মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি এবং তৎকালীন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও বর্তমান সাংসদ মেহের আফরোজ চুমকি। ২ কোটি ৫৪ লক্ষ টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়ন করেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের কালীগঞ্জ উপজেলা প্রকৌশল অফিস। ৩ তলা ভবনের ১ম ও ২য় তলা ১২টি দোকান বিশিষ্ট মার্কেট, ৩য় তলায় অফিস ও কনফারেন্স রুম। ছাদে রয়েছে বাগান ও নামাজের স্থান।

গাজীপুর কথা