ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের কালীগঞ্জে বীরঙ্গনাকে নতুন ঘরের চাবি হস্তান্তর

প্রকাশিত: ১৬:২৪, ১৮ ফেব্রুয়ারি ২০২০

গাজীপুরের কালীগঞ্জে বীরঙ্গনাকে নতুন ঘরের চাবি হস্তান্তর

বীরঙ্গনা আনোয়ারা বেগমের জন্য নির্মিত ঘরের চাবি হস্তান্তর করলেন গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম।
কালীগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড মুলগাঁও এলাকায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের আওতায় খাসজমির ওপর সরকারি অর্থায়নে বীরঙ্গনা আনোয়ারা বেগমের জন্য দুই রুম বিশিষ্ট বারান্দাসহ একটি ঘর ও টয়লেট নির্মাণ করা হয়।

মঙ্গলবার দুপুরে গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম বীরঙ্গনার জন্য নির্মিত ঘর পরিদর্শনে আসেন। এসময় বীরঙ্গনা আনোয়ারা বেগমের কাছে তার ঘরের চাবি হস্তান্তর করেন তিনি। ঘরটি নির্মাণ ব্যয় হয় আড়াই লাখ টাকা। এর আগে সাবেক মুক্তিযোদাদ্ধা্ কমান্ডারসহ বেশ কয়েকজন মুক্তিযোদ্ধা প্রধান অতিথি গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামকে স্বাগত জানান।

দুপুরে উপজেলা চত্তরে তথ্য ও পরামর্শ সেবা কেন্দ্র আলোকবর্তিকার উদ্বোধন করেন গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন ইউএনও মো. শিবলী সাদিক, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ জুবের আলম, উপজেলা নির্বাহী প্রকৌশলী মো. শাকিল আহমেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শাহাদৎ হোসেন, উপজেলা একটি বাড়ি একটি খামার প্রকল্প অফিসার মো. মোস্তাফিজুর রহমান শরীফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর-ই-জান্নাত, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরুন্নাহারসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানসহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মোস্তফা মিয়াসহ বীরমুক্তিযোদ্ধারা।

গাজীপুর কথা