ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের কালিয়াকৈরে লুট হওয়া ব্যাটারিসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ১৭:৪০, ১ জুলাই ২০২০

গাজীপুরের কালিয়াকৈরে লুট হওয়া ব্যাটারিসহ গ্রেফতার ৪

গাজীপুরের কালিয়াকৈরে কারখানার প্রতিনিধির কাছ থেকে লুট করে নেয়া ব্যাটারিসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গাজীপুরের পুলিশ সুপারের কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার ব্যক্তিকে গ্রেফতার করা হয় এবং ৫৫টি ব্যাটারি, ব্যাটারি বিক্রির ৩ লাখ ৫৩ হাজার টাকা উদ্ধার ও এ ঘটনায় ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। 

গ্রেফতাররা হলেন, যশোরের বেনাপোল থানার নারায়ণপুর এলাকার ট্রাকচালক বাদশা সরদার, ঢাকার আশুলিয়া থানার কুরগা নতুনপাড়া এলাকার শাকিল, ফরিদপুরের মধুখালী থানার দাড়িরপাড়া এলাকার বাবলুর রহমান এবং নীলফামারী ডিমলা থানার নিজসুন্দরখাতা এলাকার আলমগীর হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ জুন রাত ৮টার দিকে গাজীপুর শ্রীপুরের মাওনা চৌরাস্তার বেঙ্গল বি লিমিটেড কোম্পানির কারখানা হতে বিভিন্ন ব্র্যান্ডের ১৫০টি ব্যাটারি (আনুমানিক মূল্য ১২ লাখ টাকা) ট্রাকে করে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হয়। চালক, হেলপার ছাড়াও ওই কোম্পানির প্রতিনিধি কাউসার হোসেন ট্রাকে ছিলেন। রাত ১০টার দিকে ট্রাকটি কালিয়াকৈরের চন্দ্রাতে পৌঁছলে চালক বাদশা সরদার ভাত খাওয়ার কথা বলেন। পরে হেলপারকে ট্রাকে রেখে চালক ও
কারখানার প্রতিনিধি একটি হোটেলে যান। সামান্য খাওয়ার পর চালক ভাতের মধ্যে পোকার কথা বলে হাত ধুয়ে বাইরে বেরিয়ে ট্রাক নিয়ে টাঙ্গাইলের দিকে পালিয়ে যান। 

পরদিন এ ব্যাপারে কালিয়াকৈর থানায় মামলা হয়। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে জেলা ডিবি এবং কালিয়াকৈর থানা পুলিশ যৌথভাবে টাঙ্গাইল, মানিকগঞ্জ, ঢাকার আশুলিয়া ও সাভারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গাজীপুর কথা