ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে ৯৯৯এ ফোন পেয়ে রাস্তায় পড়েথাকা বৃদ্ধাকে উদ্ধার করলো পুলিশ

প্রকাশিত: ১০:৩৫, ১২ জুন ২০২০

গাজীপুরে ৯৯৯এ ফোন পেয়ে রাস্তায় পড়েথাকা বৃদ্ধাকে উদ্ধার করলো পুলিশ

গাজীপুর শহরে রাস্তার পাশে সংজ্ঞাহীন অবস্থায় পড়েছিলেন আনুমানিক ৫৫ বছর বয়সী এক নারী। দীর্ঘসময় পড়ে থাকলেও করোনাভাইরাসে আক্রান্ত এমন ভয়ে ওই নারীর সহায়তায় এগিয়ে আসেননি কেউ। খবর পেয়ে অবশেষে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গাজীপুর শহরের সদর থানার হাড়িনাল বাজারের কাছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি মো. আলমগীর হোসেন ভূঁইয়া জানান, সংজ্ঞাহীন অবস্থায় ওই নারী হাড়িনাল বাজারে যাওয়ার রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়েছিলেন। তিনি  করোনাভাইরাসে আক্রান্ত এমনটা ভেবে সংক্রমণের ভয়ে কেউ তার সহায়তায় এগিয়ে আসেননি। দীর্ঘক্ষণ পড়ে থাকার একপর্যায়ে দুপুর ২টার দিকে জাতীয় জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ঘটনাটি জানান এক ব্যক্তি। তিনি জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে পাঠিয়ে ওই নারীকে টঙ্গীর সরকারী শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি  করে এবং ওষুধ কিনে দেয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন বিষয়টি জানানো হয়। তিনিও বৃদ্ধার সুচিকিৎসা জন্য নির্দেশনা প্রদান করেন।

ওসি আরো জানান, বৃদ্ধা বর্তমানে আগের চেয়ে সুস্থ আছেন। এখনো ঠিক মতো কথা বলতে পারছেন না। শুধু নিজের নাম জাহানারা জানিয়েছেন। তাঁর বিস্তারিত পরিচয় জানার চেষ্ট চলছে।

গাজীপুর কথা

    আরো পড়ুন