ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে ৫০ হাজার লোককে খাদ্য সামগ্রী দিলেন প্রতিমন্ত্রী রাসেল

প্রকাশিত: ১৫:৫৫, ২৯ মার্চ ২০২০

গাজীপুরে ৫০ হাজার লোককে খাদ্য সামগ্রী দিলেন প্রতিমন্ত্রী রাসেল

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশক্রমে বর্তমান বিশ্বব্যাপি মহামারী করোনা ভাইরাসের মোকাবেলায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহ্সান রাসেল এমপি’র নির্দেশনায় গাজীপুর ২ আসনে খেটে খাওয়া অসহায় দরিদ্র ৫০ হাজার পরিবারারে সাহায্যার্থে প্রত্যেক পরিবারের জন্য, ৫ কেজি চাল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, ৪টা সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক প্রস্তত করেছেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি।

গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি জানান,দরিদ্র অসহায় মানুষের কথা বিবেচনা করে “যাতে তারা ঘর থেকে বের না হয় এবং ছেলে মেয়ে নিয়ে অভূক্ত না থাকে” বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের হাত থেকে রক্ষার্থে স্বাস্থ্য সুরক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে এসে কাজ করতে হবে।
 
বাংলাদেশ সরকার ঘোষিত ছুটির দিনে গাজীপুরের সকল নারী পুরুষকে নিরাপদ আশ্রয়ে থেকে এবং জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেন, করোনা ভাইরাসকে মোকাবেলা করতে সকলকে সর্তক থাকতে হবে। সেই সাথে দলের নেতাকর্মীদের গন-সচেতনতা সৃষ্টিসহ দূর্যোগ মোকাবেলায় দরিদ্র, অসহায় মানুষের পাশে এসে দাঁড়াতে হবে।
 
মন্ত্রীর নির্দেশে ইতিমধ্যে গাজীপুর-২ আসনের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীকলীগ ও কৃষকলীগসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ সামর্থ্য অনুযায়ী চাল, ডাল, তেল, সাবান, স্যানিটাইজার, মার্কস বিতরণ কার্যক্রম শুরু করেছেন।

গাজীপুর কথা