ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ১১:২৫, ৩১ জুলাই ২০২০

গাজীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ঈদ উপহার বিতরণ

গাজীপুর মহানগরের ২৫ নং ওয়ার্ডের অসহায়-দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফ খান। তরুণ স্বেচ্ছাসেবকলীগের শিরোমনি মাসুদ রানা এরশাদের নির্দেশে গাজীপুর মহানগরের ২৫ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী তারুণ্যের অহংকার আরিফ খানের নিজস্ব অর্থায়নে ও মহানগরের ২৮ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি পদপ্রার্থী আরমান মজুমদারের সার্বিক সহযোগিতায় শুক্রবার ৩১ জুলাই বেলা ১০ টায় ভুরুলিয়া ২৫ ও ২৮ নং ওয়ার্ড, চাপুলিয়া ( মহিলা ঘাট), জোড়পুকুর এলাকাসহ বেশ কয়েকটি এলাকায় দুস্থ – অসহায় পথ শিশু ও তাদের মা-বাবার মধ্যে ঈদের পোশাক- শাড়ি, লুঙ্গি শিশুদের জামা-কাপড় বিতরণ করা হয়।

এসময় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ২৫ নং ওয়ার্ড সভাপতি পদপ্রার্থী আরিফ খান বলেন, তরুণ ও অসহায়দের শিরোমনি আমার অভিভাবক মাসুদ রানা এরশাদের নির্দেশে আমরা প্রতিদিন মহানগরের কোনও না কোনও এলাকায় অসহায় মানুষদের মধ্যে ত্রাণ সহযোগিতা পৌঁছে দিচ্ছি। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার সকালে অসহায় ও দুস্থ শিশু এবং তাদের মা-বাবার হাতে ঈদ উপহার তুলে দিতে পেরে অনেক ভালো লাগছে এবং ভবিষ্যতে আমরা একসঙ্গে আরও কাজ করতে চাই।

এ সময়, গাজীপুর মহানগরের ২৫ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি পদপ্রার্থী তারুণ্যের অহংকার আরিফ খান ও ২৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ পদপ্রার্থী আরমান মজুমদারকে পথশিশু ও তাদের বাবা-মায়েদের হাতে ঈদ উপহার দেওয়ায় স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

গাজীপুর কথা

    আরো পড়ুন