ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে শতাধিক বয়স্ক ব্যক্তির মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: ১৬:১৯, ১৬ জানুয়ারি ২০২১

গাজীপুরে শতাধিক বয়স্ক ব্যক্তির মাঝে কম্বল বিতরণ

গাজীপুরে পরিজন সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকালে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের নাট মন্দির প্রাঙ্গনে শতাধিক বয়স্ক ব্যক্তির মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ মশিউর রহমান। জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম উপস্থিত থাকার কথা থাকলেও রাষ্ট্রীয় জরুরি কাজের কারণে তিনি আসতে পারেননি। তবে অনুষ্ঠানস্থলে পাঠানো বিশেষ বার্তায় জেলা প্রশাসক জানিয়েছেন, এ ধরনের মহতি কাজের সঙ্গে তিনি এবং জেলা প্রশাসন সব সময় পাশে থাকবে।

সংগঠনের সভাপতি খাইরুন নাহার তিস্তার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক সৈয়দা আফসানা ফেরদৌস আশা, সংগঠনের উপদেষ্টা ইমরান চৌধুরী, মো. শাহ আলম, মো. রফিকুল ইসলাম, রুবিনা প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আলম জানান, পরিজন সমাজকল্যাণ সংস্থা বয়োজ্যেষ্ঠদের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে কম্বল বিতরণের মধ্য দিয়ে তাদের কল্যাণমুখী এ কাজের সূচনা হলো। 

পরবর্তীতে আরও শতাধিক কম্বল বয়োজ্যেষ্ঠদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়া হবে। তবে সমাজের অসহায় বয়স্কদের নিয়ে তাদের সংগঠন পর্যায়ক্রমে আরও বেশকিছু পদক্ষেপ গ্রহণ করবে।

গাজীপুর কথা