ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে যাত্রীবাহী বাসে ডাকাতিকালে আন্তঃজেলা ৪ ডাকাত আটক

প্রকাশিত: ১৫:১২, ২ অক্টোবর ২০২০

গাজীপুরে যাত্রীবাহী বাসে ডাকাতিকালে আন্তঃজেলা ৪ ডাকাত আটক

গাজীপুরে যাত্রীবাহী বাসে ডাকাতিকালে অস্ত্র ও প্রাইভেটকারসহ আন্তঃজেলা ৪ ডাকাতকে আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইলফোন জব্দ করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলেন শেরপুরের শ্রীবর্দী থানার চৈত্রজানি এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে আতাহার আলী (৩৫), শেরপুর জেলা সদরের মির্জাপুর এলাকার আব্দুল মুনাবের ছেলে উজ্জ্বল মিয়া (৩০), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার শোষাইল এলাকার মৃত আসন আলীর ছেলে নজরুল ইসলাম ওরফে রুবেল (৩৫) এবং পটুয়াখালীর আমতলী থানার পচাকুরালিয়া এলাকার আব্দুল খালেকের ছেলে জাকির হোসেন (৩৭)।

র‌্যাব-১’র কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, ময়মনসিংহ থেকে আলম এশিয়া পরিবহনের যাত্রীবাহী একটি বাস বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা যাচ্ছিল। পথে বাসটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুরের সালনা এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের সামনে পৌঁছালে একটি সংঘবদ্ধ ডাকাত দল প্রাইভেটকার দিয়ে বাসটির গতিরোধ করে। ডাকাতরা বাসের চালকের গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে বাসে থাকা যাত্রীদের মালামাল ডাকাতি করার চেষ্টা করে। জনৈক যাত্রীর কাছ থেকে গোপনে মোবাইল ফোনে এ সংবাদ পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ডাকাতদলের চারজনকে হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার, একটি চাপাতি, দুইটি চাকু, নগদ ৬হাজার টাকা ৪ টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীণ রয়েছে। 

গাজীপুর কথা