ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে পৃথক স্থান থেকে দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

প্রকাশিত: ১৫:৪৭, ১৮ জানুয়ারি ২০২১

গাজীপুরে পৃথক স্থান থেকে দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

গাজীপুর গাছা থানা ও কাশিমপুর থানা পুলিশ একজন অটোরিকশা চালক ও এক গৃহবধুর লাশ তাদের নিজ বাসা থেকে উদ্ধার করেছে।
দুজনই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে নিহতদের স্বজনদের দাবি।

পুলিশ জানায়, গাছা থানাধীন পলাগাছ রোডের ভিকটিম অটোরিকশা চালক মো: মাসুদ রানা (১৮)র কমলদহ সোমবার দুপুরে তার নিজ বাসা থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। নিহতের গ্রামের বাড়ি নওগাঁ জেলার নিয়ামতপুর থানার সাবইল গ্রামে। বর্তমানে পিতা মাতা সহ গাজীপুর মহানগর পলাগাছ রোডের আরিফুল ইসলামের বাড়ীর ভাড়াটিয়া।

গত রোববার রাতে খাওয়া দাওয়া শেষ করে তার রুমের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। সোমবার সকাল ১০ টা পর্যন্ত ঘুম থেকে না ওঠায় ভিক্টিমের পিতা ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে চিৎকার করতে থাকলে স্থানীয় লোকজন উপস্থিত হয়ে গাছা থানা পুলিশকে সংবাদ দেয়।

গাছা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাশের রুমের ফাঁক দিয়ে দেখতে পান ভিকটিম গলায় রশি প্যাচিয়ে আড়ার সাথে ঝুলে আছে । পুলিশ রুমের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে স্থানীয় লোকজনের সহায়তায় লাশ উদ্ধার করে ।
গাছা থানার এসআই মো: কামরুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতকরত লাশের ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন ।

এ ব্যাপারে ভিকটিমের পিতা বাদী হয়ে গাছা থানায় অপমৃত্যু অভিযোগ দায়ের করেন।

অন্যদিকে, নগরের কাশিমপুর থানাধীন পশ্চিম শৈল ডুবি এলাকার আ: সাত্তারের স্ত্রী মোছাঃ রাহিমা(৩২) এর  লাশ সোমবার বিকেলে পুলিশ উদ্ধার করে।
দুপুরে বসতঘরে পারিবারিক মনমালিন্যের কারণে রশি দিয়ে ঘরের চালের আর এর সাথে ফাস দিয়ে আত্মহত্যা করে। পরে আশপাশের লোকজন ভিকটিমকে নিচে নামিয়ে উক্ত বিষয়টি কাশিমপুর থানা পুলিশকে অবহিত করলে কাশিমপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

থানার এস আই শেখ আব্দুল জলিল মৃতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করে।

গাজীপুর কথা

আরো পড়ুন